সর্বশেষ :

আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী মোহাম্মদ জামিল উদ্দিন


আনোয়ার হোসেন, ক্রাইম রিপোর্টার চট্টগ্রাম 
প্রকাশের সময় : মে ৪, ২০২৪ । ১২:২৮ অপরাহ্ণ
আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে আগ্রহী মোহাম্মদ জামিল উদ্দিন
চট্টগ্রামের লোহাগাড়া  উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেছেন। সাবেক ছাত্রলীগ নেতা মোহাম্মদ জামিল উদ্দিন।,তিনি পদুয়া ৩নং  নম্বর ওয়ার্ডের ছমদ আলী মুন্সির পাড়ার শফিকুর রহমানের পুত্র।
ছাত্র জীবনে ছাত্রলীগ,যুবক বয়সে যুবলীগ এবং বর্তমানে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের শিক্ষা  প্রশিক্ষণ ও পাঠগার সম্পাদক/ দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সংগ্রামী সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্বরত  আছেন।
সহ-সভাপতি আইনুল উলুম দারুস সুন্নাহ ফাজিল মাদ্রাসা ও বিদ্যুৎসাহী প্রতিনিধি। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক, ক্রীড়া ও সেবামুলক প্রতিষ্ঠানের সাথে জড়িত।এবারে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিবেন বলে তিনি নিজেই অভিমত ব্যক্ত করেছেন।
প্রতিটি মানুষের স্বপ্ন থাকে। কিন্তু স্বপ্নের পথে পা বাড়ালেই একের পর এক আসতে থাকে প্রতিবন্ধকতা। যে ব্যক্তি এসব প্রতিবন্ধকতা টপকে এগিয়ে যাবেন তিনিই হবেন সফল।
আজ এমনই একজন সমাজ সেবক নিয়ে কথা বলব। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত। তিনি আর কেউ নন আপনাদের প্রিয় ব্যক্তি মোহাম্মদ জামিল উদ্দিন। লোহাগাড়া উপজেলায় ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী।
এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে তিনি এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন।
খোঁজ নিয়ে জানা গেছে, পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ছোট বেলা থেকেই একজন সহজ-সরল-সৎ মনের অধিকারী ও মেধাবী মানুষ। সাধারণ মানুষের প্রত্যাশা পূরনে নিরবে কাজ করে যাচ্ছেন। তারপরও মানুষের প্রত্যাশা থেকেই থাকে।
তিনি তাঁর পরিশ্রম, সাহস, ইচ্ছাশক্তি, একাগ্রতা আর প্রতিভার সমন্বয়ে লোহাগাড়া  উপজেলার সাধারন মানুষের ভাগ্য উন্নয়নের জন্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়নের জন্য,
সর্বোপরি শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন। এই লোহাগাড়া  উপজেলায়  কোন বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক জোয়া এমনকি জঙ্গীবাদ তাকবে না বলে জানান তিনি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১