সর্বশেষ :

শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ, তৃতীয় বিয়ে প্রসঙ্গে অপু


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : মে ২, ২০২৪ । ২:৫৪ অপরাহ্ণ
শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ, তৃতীয় বিয়ে প্রসঙ্গে অপু

বছরের শেষে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন শাকিব খান। এর আগে আরও দুবার বিবাহিত সম্পর্কে ছিলেন তিনি। অভিনেতার প্রথম স্ত্রী অপু বিশ্বাস। দ্বিতীয় স্ত্রী বুবলী। দুই পক্ষের দুই পুত্রসন্তানও রয়েছে শাকিবের।

এর মাঝেই অভিনেতার তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে। যদিও অভিনেতার প্রথম স্ত্রী অপু শাকিবের বাড়িতে যাতায়াত করেন। অভিনেতার মা ও বোনের সঙ্গেও সুসম্পর্ক রয়েছে তার। শাকিবের তৃতীয় বিয়ে নিয়ে চারপাশে যে জল্পনা, সেই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুললেন অপু বিশ্বাশ।

অপু বলেন, ‘শাকিব তো একজন প্রাপ্তবয়স্ক মানুষ। তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলার থাকলে, তিনি নিজেই বলবেন। তিনি তো আমার ছেলে জয়ের মতো ছোট নন। তবে প্রতিনিয়ত এই প্রশ্নের সম্মুখীন হতে হতে আমি বিরক্ত।’

বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছে, ছেলে জয়কে বিদেশে পড়াশোনা করতে পাঠাচ্ছেন তিনি। তবে কি শাকিবের বিয়ের খবর আঁচ করতে পেরেই এ সিদ্ধান্ত?

অপু বলেন, ‘শাকিব শুধু বাংলাদেশের সব থেকে বড় তারকা নন। তিনি আন্তর্জাতিক মানের তারকা, বুদ্ধিমান মানুষ। আমার ও শাকিবের যেহেতু সন্তান রয়েছে, তাই সম্পর্ক থেকেই যায়। একসময় আমার তরফে জয়ের পরিচয় দিতে সংবাদমাধ্যমের সাহায্য নিতে হয়েছিল।

সেই সময় পরিস্থিতি তেমনই ছিল। তবে এখন ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বচ্ছন্দবোধ করি না। দীর্ঘ ৯ ছরের সম্পর্ক আমাদের। ওর পরিবারের সঙ্গে আমার আত্মিক সম্পর্ক রয়েছে। তা তো ছিন্ন হওয়ার নয়! আর এ মুহূর্তে, বিশেষত ছেলের একটা সুন্দর ভবিষ্যতের কথা ভেবেই ওকে বাইরে পাঠাচ্ছি।’

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১