সর্বশেষ :

মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে গণসমর্থনে এগিয়ে আছেন আলহাজ্ব মো:ছরোয়ার আলম খান আবু


মোশারফ হোসেন মুরাদ ,টাঙ্গাইল:
প্রকাশের সময় : মে ১, ২০২৪ । ১২:৪৭ অপরাহ্ণ
মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে গণসমর্থনে এগিয়ে আছেন আলহাজ্ব মো:ছরোয়ার আলম খান আবু
টাঙ্গাইলের মধুপুর উপজেলা আগামী ৮ মে ২০২৪ ইং মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মধুপুরের সর্বস্তরের  জনগণের মনোনীত সৎ যোগ্য ও আদর্শবান দুই দুইবারে নির্বাচিত বর্তমান সফল উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো: ছরোয়ার আলম খান আবু কে দোয়াত কলম মার্কায় ভোট দিন।
 এবং আপনাদের মহামূল্যবান ভোট দিয়ে সন্ত্রাস চাঁদাবাদ ও ভূমিদস্যু মুক্ত উপজেলা গড়তে সুযোগ দিন। আলহাজ্ব মোঃ ছরোয়ার আলম খান আবু বলেন স্মার্ট মধুপুর উপজেলা বিনির্মাণে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মধুপুরে জনগণের পাশে থেকে গরিব দুঃখী অসহায় মেহনতি মানুষের পাশে থেকে।
 এবং তাদের নানাভাবে সাহায্য সহযোগিতা করে ন্যায্য অধিকার বুঝিয়ে দিতে আমি আশা করি মধুপুর উপজেলার জনগণ আমাকে আবার পুনরায় উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবেন।
১০ বছর মধুপুর উপজেলা জনগণের পাশে থেকে কাজ করেছি এবং আশা করি আগামীতেও থাকবো। এবং মধুপুরের জনগন বলেন আলহাজ্ব মোঃ ছরোয়ার আলম খান আবু একজন সৎ ও নিষ্ঠাবান লোক ন্যায় নীতি প্রতিষ্ঠার স্বার্থে কাজ করে যান গরীব দুঃখী  অসহায় মানুষের পাশে থাকেন।
 এবং তিনি মধুপুর উপজেলা বিভিন্ন রাস্তাঘাট নানা ধরনের প্রতিষ্ঠান উন্নয়নমূলক কাজ করেছেন জনগণকে নানা রকম ভাবে সাহায্য সহযোগিতা করেছেন এ কারণে আমরা তাকে পুনরায় আবার মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১