সর্বশেষ :

তাড়াইল বাজারে মোবাইল কোর্ট, ৪১ হাজার টাকা জরিমানা


রুহুল আমিন, তাড়াইল:
প্রকাশের সময় : মে ১, ২০২৪ । ২:০৮ অপরাহ্ণ
তাড়াইল বাজারে মোবাইল কোর্ট, ৪১ হাজার টাকা জরিমানা
filter: 0; jpegRotation: 0; fileterIntensity: 0.000000; filterMask: 0; module:1facing:0; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: Hdr; cct_value: 0; AI_Scene: (-1, -1); aec_lux: 73.0; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;
কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদর বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ৪১ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার আল মামুন এর নেতৃত্বে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এ সময় পাঁচজন যানবাহন চালককে মূল সড়কে অবৈধভাবে তাদের যানবাহন পার্কিং করায় ২৬ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখায় সৌরভ মেডিকেল হলকে  ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

অভিযান সূত্রে জানা যায়, মোবাইল কোর্টে উপজেলার সহিলাটী গ্রামের জাকির হোসেনকে ১৫ হাজার টাকা, সাচাইল গ্রামের রুস্তম আলীকে ৫০০ টাকা, বরুহা গ্রামের আবদুল হান্নান ভুঁইয়াকে ৫ হাজার টাকা, দামিহা গ্রামের উজ্জ্বল মিয়াকে ৫ হাজার টাকা,

পার্শ্ববর্তী করিমগঞ্জ উপজেলার করমশি গ্রামের মঞ্জিল মিয়াকে ৫০০ টাকা এবং সৌরভ মেডিকেল হলের মালিক এরশাদুল ইসলাম কে ১৫ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।
অভিযানে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম আবু মোতালিব, তাড়াইল থানা পুলিশ এবং আনসার সদস্যরা উপস্থিত ছিলেন। এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান  উপজেলা নির্বাহী অফিসার আল মামুন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১