সর্বশেষ :

গণধর্ষণ মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, বগুড়া


জাহিদ হাসান, বগুড়া:
প্রকাশের সময় : মে ১, ২০২৪ । ১:৫৫ অপরাহ্ণ
গণধর্ষণ মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, বগুড়া
বগুড়া সারিয়াকান্দি এলাকায় ফসলি জমিতে গণধর্ষণ মামলার মূল আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সিপিএসসি বগুড়া। বিস্তারিত আসামি হলেন,   লিমন সাকিদার (৩০), পিতা- মোঃ শাহাদুল সাকিদার, সাং- বড় কুতুবপুর উত্তরপাড়া, থানা- সারিয়াকান্দি, জেলা- বগুড়া’।
জানা যায়, বগুড়া জেলার নন্দীগ্রাম থানাধীন ভদ্রদিঘী এলাকার এক মহিলা বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় হাজির হয়ে  এই মর্মে একটি অভিযোগ দায়ের করেন যে,
ধৃত আসামী লিমন এর সাথে তার মোবাইল ফোনে পরিচয় হয় এবং তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাদে গত ২১ অক্টোবর ২০২৩ ইং তারিখ আসামী ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে সারিয়াকান্দি কুতুবপুর বাজারে নিয়ে আসে।
পরবর্তীতে আসামীসহ ৩/৪ জন ভিকটিমকে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে কুতুবপুর গ্রামস্থ এক ফসলের জমিতে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক গণধর্ষণ করে।  উক্ত অভিযোগের প্রেক্ষিতে সারিয়াকান্দি থানার একটি  নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ রুজু হয়। আসামীকে দ্রত গ্রেফতার করতে র‌্যাব-১২,
সিপিএসসি, বগুড়া ক্যাম্প গোয়েন্দা তৎপরতা শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ৩০ এপ্রিল ২০২৪ ইং তারিখ রাএীআনুমানিক ১১.৩০ ঘটিকায় র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়ার একটি আভিযানিক দল বগুড়া জেলার ধুনট থানাধীন নাংলু এলাকায় অভিযান পরিচালনা করে আসামী কে গ্রেফতার করতে সক্ষম হয়।
 উল্লেখ্য যে, ধৃত আসামী গ্রেফতার এড়াতে ও মামলার সাজা থেকে পরিত্রাণ পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন কৌশলে বিভিন্ন স্থানে আত্মগোপনে ছিলো।
র‌্যাব-১২,সিপিএসসি বগুড়া সিনিয়র সহকারী পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার মোঃ সোহেল রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১