বাংলাদেশ রিপোর্টার্স সোসাইটি হতে সম্মাননা পেলেন সাংবাদিক সেলিম


এম আব্দুল হাই ,সীতাকুন্ড:
প্রকাশের সময় : মে ১, ২০২৪ । ৭:১১ অপরাহ্ণ
বাংলাদেশ রিপোর্টার্স সোসাইটি হতে সম্মাননা পেলেন সাংবাদিক সেলিম

বাংলাদেশ রিপোর্টার্স সোসাইটি হতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা ক্রেস্ট পেলেন দৈনিক ভোরের চেতনার সাংবাদিক মো:ইসমাইল হোসেন (সেলিম)।

গতকাল মঙ্গলবার (৩০এপ্রিল) বেলা ১২ ঘটিকায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ ২২/১,তোপখানা রোড (২য়তলা), ঢাকা-১০০০ ভিআইপি কনফারেন্স হলে বাংলাদেশ রিপোর্টার সোসাইটির ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী সম্মাননা-২০২৪ আয়োজিত সভায় চেয়ারম্যান ও

প্রতিষ্ঠাতা বাংলাদেশ রিপোর্টার্স সোসাইটি বিশিষ্ট সাংবাদিক, কবি, সাহিত্যিক, মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও ইতিহাস গবেষক মোঃ আব্দুল আজিজ মাহফুজ ও বিচারপতি এ.এফ. এম আব্দুর রহমান (অব:) সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, ডীনও চেয়ারম্যান,সাংবাদিকতা ও গণমাধ্যম বিভাগ, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ড.হানিফ খান (প্রধান আলোচক), প্রতিষ্ঠাতা ও সভাপতি, জুলিওকুডি বঙ্গবন্ধু শান্তি সংসদ ও “বঙ্গবন্ধুর শান্তি পদক “কমিটি মো:আব্দুল আউয়াল ভূঁইয়া, সাধারণ সম্পাদক ঢাকা,ঢাকা প্রেসক্লাব ও চেয়ারম্যান ডিপিসি বাংলা টিভি মো:দেলোয়ার হোসেন,

সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা নুর আলম দুলাল ও অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ প্রমুখ। সাংবাদিক মোঃ ইসমাইল হোসেন (সেলিম) বলেন, বাংলাদেশ রিপোর্টার্স ক্লাব আমাকে সম্মাননা প্রদান করায় আমি খুব আনন্দিত উৎসাহিত। এটা আমার সাংবাদিকতায় বিশেষ অবদানের পুরস্কার।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০
১১১৩১৫১৬
১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭৩০৩১