সর্বশেষ :

নাটোরে আওয়ামী লীগের সাবেক সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করলেন জেলা আওয়ামী লীগ


নাটোর,প্রতিনিধিঃ
প্রকাশের সময় : এপ্রিল ৩০, ২০২৪ । ১২:০২ অপরাহ্ণ
নাটোরে আওয়ামী লীগের সাবেক সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করলেন জেলা আওয়ামী লীগ
নাটোর সদরের ৪ নং লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের ডাক্তার মোঃ আব্দুল আউয়াল রোজ সোমবার সকাল ৯:২০মিনিটে নিজ বাসভবনে দীর্ঘদিন অসুস্থ থাকার পরে মৃত্যুবরণ করেন।
তিনি আওয়ামী লীগের একজন প্রবীণ নেতা ছাত্র কাল থেকে রাজনীতি করেন। আওয়ামী লীগের সাবেক সভাপতি দীর্ঘদিন তিনি নাটোর সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি পদে দায়িত্ব পালন করেন। তিনি এলাকার উন্নয়ন থেকে শুরু করে মানুষের সুযোগ সুবিধার জন্য মানুষকে চাকরি পাইতে সাহায্য করেছেন।
নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান ভোরের চেতনার এক সাক্ষাৎকারে তিনি বলেন নাটোর সদর উপজেলার সাবেক সভাপতি ডাক্তার মোঃ আব্দুল আউয়ালের মৃত্যুতে শোক প্রকাশ করে বলেন আমরা একজন প্রবীণ নেতাকে হারিয়েছি তিনি সব সময় আমাদেরকে আলোর পথ দেখিয়েছেন। তিনি দীর্ঘদিন অসুস্থ ছিলেন।
আমি এই প্রবীণ নেতার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। তিনি আরো বলেন আমি দুই দুই বারের মত নির্বাচিত একজন উপজেলা চেয়ারম্যান ছিলাম এবার আবারো কাপপিরিচ মার্কায় উপজেলা পদপ্রার্থী হিসেবে ভোটে অংশগ্রহণ করেছি আমি যদি তৃতীয়বারের মতো নির্বাচিত হতে পারি তাহলে দলীয় এবং সরকারিভাবে সকল ধরনের সুযোগ-সুবিধা এই পরিবারের প্রতি দেওয়া হবে।
এছাড়াও ৪ নং লক্ষীপুর খোলাবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান কালু , ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আজগর খোকন ভূঁইয়া সহ নাটোর সদরের উপজেলার বিভিন্ন পদপ্রার্থী ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা শোক প্রকাশ করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০