সর্বশেষ :

মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-২


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৬:৪২ অপরাহ্ণ
মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-২
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":1,"square_fit":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে ২১৭ পিস ইয়াবাসহ ১। সোহেল মিয়া (৩৫) এবং ২। তাজ উদ্দিন(৪৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
রবিবার ২৮ এপ্রিল শ্রীমঙ্গল থানাধীন তপস্বীপাড়া এলাকায় মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার একটি দল অভিযান পরিচালনা করে সোহেল মিয়াকে আটক করে। পরবর্তীতে সোহেল মিয়াকে তল্লাশি করে তার পরনের লুঙ্গির কোছা থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ১১৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
আটককৃত সোহেল মিয়া শ্রীমঙ্গল থানাধীন তপস্বীপাড়া এলাকার আঃ রহিমের ছেলে। এছাড়া রবিবার ২৮ এপ্রিল সন্ধ্যায় কুলাউড়া থানা পুলিশের বিশেষ অভিযানে কুলাউড়া থানাধীন জয়চন্ডী ইউনিয়নের গাজীপুর বাজার এলাকা থেকে ১০২ পিস ইয়াবাসহ তাজ উদ্দিনকে আটক করা হয়।
গ্রেফতারকৃত তাজ উদ্দিন কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের মৌলভীগাঁও এলাকার উস্তার উদ্দিনের ছেলে। মাদক উদ্ধারের এসব ঘটনায় শ্রীমঙ্গল ও কুলাউড়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০