সর্বশেষ :

মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন একাব্বর 


টাঙ্গাইল,প্রতিনিধি:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৪:৫১ অপরাহ্ণ
মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন একাব্বর 
জন্ম মৃত্যু এসবই নিয়তির হাতে। যখন ডাক আসবে যে কোনো উপায়ে পৃথিবী থেকে উঠিয়ে নেয়া হবে। পিতা সন্তানের সুখের জন্য এহেন কাজ নেই যা করেন না।আদরের মেয়েকে দেখতে  চলে আসেন মেয়ের জামাই বাড়িতে।
বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান একাব্বর আলী (৬৫) নামের এক বৃদ্ধ বাবা। পিতাকে হারিয়ে মেয়ের পরিবারে এখন আনন্দের পরিবর্তে শোকের মাতম চলছে।
ঘটনা টি ঘটে রবিবার সন্ধা সাড়ে ৬ টায় টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহা – সড়কের ঘাটাইল উপজেলার শাহপুর এলাকায়। ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ আবু ছালাম মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত একাব্বর আলী কালিহাতি উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের কস্তুরিপাড়া গ্রামের মৃত মোনতাজ আলীর ছেলে। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা জানায়, একাব্বর আলীর মেয়ে ঘাটাইল উপজেলার শাহপুর মোড়ে ভাড়া থাকেন।তিনি মেয়েকে দেখতে এসেছিলেন । মাগরিবের নামাজ পড়তে ও নাতিদের জন্য আপেল কমলা কিনতে বাসা থেকে বের হন।
এ সময় টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়ক পার হওয়ার সময় মধুপুরগামী প্রান্তিক বাস তাকে ধাক্কা দিলে তিনি মাথায় গুরুতরভাবে আঘাত  পান। ঘটনা স্থল থেকে স্থানীয় লোকজন উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, বাসটিকে আটক করা হয়েছে। চালক হেলপার পলাতক রয়েছে। আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০