সর্বশেষ :

ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন খান


রাম সরকার বিপ্লব সিরাজগঞ্জ:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ২:৪৫ অপরাহ্ণ
ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লিটন খান

সিরাজগঞ্জের উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও বন্ধু রক্তদান সংগঠনের সভাপতি,

বিশিষ্টট ব্যবসায়ী, জনদরদি, গরিবের বন্ধু, মেহনতি মানুষের নয়নের মনি, মোঃ লিটন খান। ইতিমধ্যে তাকে নিয়ে চলছে চা দোকান থেকে শুরু করে উপজেলার প্রতিটি অলি-গলিতে সর্বস্তরের মানুষের মুখে নানা আলোচনা-পর্যালোচনা।

নির্বাচনের জন্য পুর্ন প্রস্তুতি নিয়ে ভোটার, নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের সাথে কুশল বিনিময় করে মাঠ হাঁকাচ্ছেন তিনি।উপজেলা, ইউনিয়নে বেশ জনপ্রিয় ব্যক্তি তিনি। তাকে ঘিরে আলোচনা ক্রমশ সরগরম হচ্ছে সমস্ত উপজেলায়।

উপজেলা পরিষদ নির্বাচনে পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে পরিচিত মুখ লিটন খান। ইতোমধ্যে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ভোটারদের মাঝে শক্ত অবস্থান তৈরি করেছেন আদর্শবান এই নেতা।

এছাড়া আচরণগত ভদ্রতা ও নম্রতার কারণে তিনি সব শ্রেণি পেশার মানুষের কাছে সমান জনপ্রিয়। বিপদেআপদে পাশে থাকা, আর্থিক ও সামগ্রিক সহযোগিতা করার কারণে যুব সমাজের কাছেও প্রিয় মুখ তিনি। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের দীর্ঘদিনের এই  নেতা ক্লিন ইমেজ, সততা, নিষ্ঠা ও বলিষ্ঠ কণ্ঠস্বর ও সর্বমহলে প্রশংসিত।

প্রার্থীতা ঘোষণার পরেই উপজেলার ৯ টি ইউনিয়ের প্রতিটি ওয়ার্ড চসে বেড়াচ্ছেন, তারপর থেকেই তৃণমূল খুশীর জোয়ারে ভাসছে। তৃণমুলে গণজোয়ার উঠেছে। হাজারো নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাদের সমর্থন জানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায়তেও সমর্থনের ঝড় উঠেছে।

রাজনীতি ও সামাজিক নানা কর্মকান্ডের মধ্য দিয়ে তিনি মানুষের অতি আপনজন হয়ে উঠেন। সংস্কৃতিমনা, সমাজকর্মী, দৃঢ়চেতা এই মানুষটি প্রজ্ঞা দিয়ে ভালোবাসার মানুষ হিসেবে নিজেকে গড়তে পেরেছেন। তাঁর সাংগঠনিক দক্ষতা, নৈতিক সততা, রাজনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলার সামর্থ্য,

সত্যি কথা বলার সৎ সাহস ও তৃণমূল নেতাকর্মীদের প্রতি গভীর মমত্ববোধ তাকে এমন পর্যায়ে নিয়ে এসেছে, তিনি এখন তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের অনুভূতি আর অনুপ্রেরণার অবিচ্ছেদ্য অংশ হয়ে গেছেন। তৃণমূল নেতাকর্মীদের আশা-আকাঙ্ক্ষার সংগ্রামী রাজনৈতিক ঠিকানায় পরিণত হয়েছেন। শুধু তৃণমূলের কর্মী সমর্থকই নয় জনসাধারণের মাঝেও তাঁর গ্রহনযোগ্যতা আকাশচুম্বী।

সদরের বেশীরভাগ তৃণমূল নেতাকর্মী ও সমর্থকরা লিটন খানকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে  চায়। প্রার্থীতা ঘোষণা করার পরেই রায়গঞ্জের প্রত্যেকটি ইউনিয়নে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

সকাল থেকে শুরু করে রাত অবধি চলছে তার প্রচারণা-গণসংযোগ। নেতাকর্মীরা প্রিয় নেতাকে কাছে পেয়ে থাকে উচ্ছ্বসিত। আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা ফটোসেশন ও সেলফিও তুলছেন নেতার সাথে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০