সর্বশেষ :

পলাশবাড়ীর গোপিনাথপুরে আপত্তিকর অবস্থায় ছেলে-মেয়ে আটক 


ওয়াসিম আলী,গাইবান্ধা:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৭:৪২ অপরাহ্ণ
পলাশবাড়ীর গোপিনাথপুরে আপত্তিকর অবস্থায় ছেলে-মেয়ে আটক 
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্ৰামের শামছুল হক এর মেয়ে মোছাঃ পিংকি বেগম স্বামীর বাড়িতে বেপরোয়া ভাবে চলাফেরা করলে তারা পদ্মার সাথে চলাফেরা করার জন্য বলে ।
কিন্তু পিংকি দিন দিন আরো বেপরোয়া ভাবে চলাফেরা করার একপর্যায়ে বিগত ছয় মাস আগে স্বামীর বাড়ীর লোকজনের সাথে কথা কাটাকাটি করে বাবার বাড়ি চলে যায় । পিংকি বাবার বাড়ি যাওয়ার পর প্রতিবেশী মাসুদের ছেলে মোহাম্মদ জাহিদের সাথে পরকীয়ায় আসক্ত হয়ে পড়ে।
এরই এক পর্যায়ে গত শুক্রবার সন্ধ্যা ৭:৩০ টার দিকে বাড়ির পেছনে বাসঝারে আপত্তিকর কাজে লিপ্ত হলে একই গ্রামের মওলার ছেলে জাহিদ দেখে ফেলে বাড়ীর লোকজন কে জানালে মুহুর্তে ঘটনাটি ছড়িয়ে পড়ে। এতে করে পিংকির বাবা ছামছুল হক রাগান্বিত হয়ে জাহিদ কে মারধর করে পিংকি কে বাড়িতে নিয়ে মারধর করে বিষয়টি ধামাচাপা দেয়।
এবিষয়ে একই বাড়ির সাইদুল মন্ডল বলেন জাহিদ ও পিংকি শুক্রবার সন্ধ্যার পর আপত্তিকর অবস্থায় ধরাপরে । পরে পিংকির বাবা ছামছূল হক মেয়েকে ও ছেলে কে শাসন করে বিষয়টি ধামাচাপা দেন । একই কথা এলাকার অনেকেই বলেন। এব্যপারে মেয়ের বাবা ছামছুল হক মিডিয়ায়  কোন কথা বলবেন না বলে জানান ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০