সর্বশেষ :

ত্রিশালে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন


আজহারুল ইসলাম ব্যুরোচীফ,ময়মনসিংহ:
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ১২:৪৪ অপরাহ্ণ
ত্রিশালে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন
আরোয়ার জাহান পারভেজ, ময়মনসিংহের ত্রিশালে স্মার্ট লিগ্যাল এইড, স্মার্ট দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে উপজেলায় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে  র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৮ এপ্রিল) বিকাল ৩ টায় একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা চত্বর থেকে বের হয়ে পৌরসভার  প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা রাশেদুল ইসলাম কনফারেন্স হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
এরপর উপজেলা নির্বাহী অফিসার জুয়েল আহমেদ এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  এ সময় উপস্থিত ছিলেন  ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা,
 উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শামীমা সুলতানা, জাতীয় মহিলা সংস্থায় উপজেলা কমিটির চেয়ারম্যান জাহিদা ইয়াসমিন সহ উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার তাঁর বক্তব্যে বলেন, ‘অসচ্ছল, অসহায় ও সুবিধা বঞ্চিত জনগণের সমান আইনি সুরক্ষা নিশ্চিত করার জন্য স্থানীয় জনপ্রতিনিধি, নির্বাহী ও পুলিশ প্রশাসন,
সুশীল সমাজের ব্যক্তিবর্গ, বেসরকারি প্রতিষ্ঠান এবং সর্বোপরি আদালতের বিচারক ও আইনজীবীদের আন্তরিক সহযোগিতা একান্ত প্রয়োজন। যার মাধ্যমে একটি ন্যায় ভিত্তিক ও কল্যাণকর রাষ্ট্র প্রতিষ্ঠা করা সম্ভব হবে।
এছাড়াও উপজেলা পর্যায়ে ব্রাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি পক্ষ থেকে সেলপ অফিসার নাজমুন নাহার বেগম এর আয়োজনে ত্রিশাল ব্র্যাক অফিসে জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন করা হয়েছে। এতে উপস্থিত ছিলেন ত্রিশাল ব্রাক অফিসে সদস্যবৃন্দ ও  আইনি সহায়তা পেয়েছে এমন ক্লাইন্ট  উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০