সর্বশেষ :

ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার 


 মো: তাজুল ইসলাম,ময়মনসিংহ: 
প্রকাশের সময় : এপ্রিল ২৯, ২০২৪ । ৪:১০ অপরাহ্ণ
ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার 
ময়মনসিংহের নান্দাইলে দুই দিন ধরে নিখোঁজ হওয়া ইজিবাইক মো. আঞ্জুরুল হক (৪০) চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৮ এপ্রিল) দুপুর ১১ টায় ময়মনসিংহ কিশোরগঞ্জ মহাসড়কের মুশুল্লি কাউয়ারগাতি ,
এলাকার ডোবা থেকে উদ্ধার করে নান্দাইল মডেল থানা পুলিশ। সে উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের চান্দুরা গ্রামের মো. জসিম উদ্দিনের পুত্র। মো. আঞ্জুরুল হক ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।
পুলিশ পারিবারিক সূত্রে জানা যায়, মো.আঞ্জুরুল হক গত শুক্রবার জুম্মার নামায আদায় করে বিকাল ৩ টার দিকে ইজিবাইক নিয়ে বের হলে ইজিবাইক সহ নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকে পরিবারের লোকজন বিভিন্ন এলাকায় খোঁজখবর করে সন্ধান পায়নি।
গতকাল শনিবার আঞ্জুরুল হকের পরিবার  নান্দাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। পুলিশ তার ব্যবহৃত মোবাইলের সূত্র ধরে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে জানতে পারে উপজেলার মুশুল্লী এলাকায় তার মোবাইল ফোনটি রয়েছে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে খোঁজ পায়নি।
রোববার দুপুরে মুশুল্লি এলাকায় মহাসড়কের পাশে একটি ডোবায় মরদেহ ভাঁসছে দেখে স্থানীয়রা পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এসময় মরদেহের পাশ থেকে একটি মোবাইল পাওয়া যায়।
নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মজিদ বলেন – নিখোঁজ ইজিবাইক চালকের পরিবারের জিডির আলোকে গতরাতে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়।
সকালের দিকে মরদেহ পাওয়া গেছে। মরদেহ উদ্ধার করা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তদের শনাক্ত ও ছিনতাই হওয়া ইজিবাইক উদ্ধারের চেষ্ঠা চলছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০