সর্বশেষ :

যশোরের অভয়নগরে সাংবাদিক’র ওপর হামলার ঘটনায় আটক – ০১


কল্যাণ রায় (জয়ন্ত), যশোর :
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ১:৪৭ অপরাহ্ণ
যশোরের অভয়নগরে সাংবাদিক’র ওপর হামলার ঘটনায় আটক – ০১
যশোরের অভয়নগরে সাংবাদিক আবুল বাসার’র উপর সন্ত্রাসী হামলার ঘটনায় অভয়নগর থানা পুলিশ শুক্রবার ২৬ এপ্রিল দিবাগত রাতে উপজেলার নওয়াপাড়া পৌর এলাকার ০৭ নং ওয়ার্ড সিরাজকাঠি এলাকা থেকে রাজিবুল ইসলাম ওরফে খোকন নামের একজন আসামিকে গ্রেফতার করেছে।
জানা যায়, গত ১৯মার্চ জাতীয় পত্রিকা অগ্রযাত্রা’র সাংবাদিক আবুল বাসার পেশাগত দায়িত্ব পালন শেষে নিজ বাড়িতে ফেরার পথে রাত্র অনুমান ০৯:৪০ ঘটিকার দিকে সিরাজকাঠি ঈদগাহের সামনে রাস্তার উপর পৌছালে অজ্ঞাতনামা একজন পেছন থেকে সাংবাদিক সাহেব নাকি বলে ডাক দেয়।
তিনি পিছনে ফিরে তাকালে তার হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এসময় আরো ৭/৮ জন অজ্ঞাত সন্ত্রাসী এলোপাতাড়ি কিল ঘুষি ও লাথি মেরে মাটিতে ফেলে দিয়ে মুখ চেপে ধরেন। ঘটনাস্থলের বিপরীতপাশে রাস্তায় মোটরসাইকেল’র আলো দেখে সন্ত্রাসীরা পালিয়ে যান।
পরে সাংবাদিক আবুল বাসার স্থানীয়দের সহায়তায় প্রাথমিক চিকিৎসা গ্রহণ শেষে নিজ বাড়িতে পৌছান। ঘটনার বিষয়ে সাংবাদিক আবুল বাসার অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মনির জানান, সাংবাদিক আবুল বাসার’র উপর হামলার ঘটনায় অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে একটি মামলা হয়েছে। তদন্তভার পাওয়ার পর  ১মাসের অধিক সময় গোপন ও প্রকাশ্য তদন্তের পর একজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে এবং অভিযান অব্যাহত রয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০