সর্বশেষ :

মৌলভীবাজারে ৩য় বারের মতো সেরা প্যানেল আইনজীবী হলেন এডভোকেট সুরাইয়া


কপিল দেব
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ৫:২৩ অপরাহ্ণ
মৌলভীবাজারে ৩য় বারের মতো সেরা প্যানেল আইনজীবী হলেন এডভোকেট সুরাইয়া
জাতীয় আইনগত সহায়তা দিবসে মৌলভীবাজারে তৃতীয় বারের মতো সেরা প্যানেল আইনজীবী মনোনীত হয়েছেন এডভোকেট  সুরাইয়া খাতুন ।
আজ রোববার (২৮ এপ্রিল) সকালে মৌলভীবাজারে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে জেলা শিল্পকলা একাডেমি হলরুমে সেরা প্যানেল আইনজীবী মনোনীত হওয়ায় এ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
সম্মাননা ক্রেষ্ট তোলে দেন মৌলভীবাজার জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর।
 মৌলভীবাজার জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মোঃ সোলেমান,
অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ ফারুক আহমদ, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম,জেলা পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার),, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌর  মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান,
পাবলিক প্রসিকিউটর এডভোটেক রাধা পদ দেব সজল,জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক,এডভোকেট মোঃ জয়নুল হক , সরকারি কৌঁসুলী মোঃ আব্দুল। খালিক, বিশেষ পাবলিক প্রসিকিউটর এড. নিখিল রঞ্জন দাশ, প্রমুখ।
এডভোকেট সুরাইয়া খাতুন তাঁর প্রতিক্রিয়ায়  বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নপূরণ বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন”। তৃতীয় বারের মতো সেরা প্যানেল আইনজীবী হতে পেরে আমি আনন্দিত।আলহামদুলিল্লাহ।
আমার জন্য সবাই দোয়া করবেন,জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি মৌলভীবাজার জেলা লিগ্যাল কমিটির সাথে থেকে মৌলভীবাজার জেলার অসহায় মানুষকে আইনী সহায়তা দিয়ে মানব সেবায় নিয়োজিত থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সর্বদা সচেষ্ট থাকতে পারি।
এ সময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  মৌলভীবাজারের বিচারকগণ, জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেটগণ,নির্বাহি ম্যাজিস্ট্রেটগণ,জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তাগণসহ, আদালতের সংশ্লিষ্ট কর্মকর্তাগন, জেলা লিগ্যাড এইড কমিটির সদস্যগন, এডভোকেটগন, সাংবাদিকসহ আরো অনেকে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০