সর্বশেষ :

মৌলভীবাজারে টানা ৪র্থ বারের মতো সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হলেন এডভোকেট শাহ ফখরুল ইসলাম


কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ৬:২০ অপরাহ্ণ
মৌলভীবাজারে টানা ৪র্থ বারের মতো সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হলেন এডভোকেট শাহ ফখরুল ইসলাম
জাতীয় আইনগত সহায়তা দিবসে মৌলভীবাজারে টানা চতুর্থ বারের মতো সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হলেন এডভোকেট শাহ ফখরুল ইসলাম ( আলোক)।
রবিবার (২৮ এপ্রিল) সকালে মৌলভীবাজারে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা শেষে জেলা শিল্পকলা একাডেমি হলরুমে সেরা প্যানেল আইনজীবী মনোনীত হওয়ায় এ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন মৌলভীবাজার জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর।
মৌলভীবাজার জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মোঃ সোলেমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম মোঃ ফারুক আহমেদ, জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম,
পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার), জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান, পৌর মেয়র মোঃ ফজলুর রহমান, পাবলিক প্রসিকিউটর এডভোটেক রাধা পদ দেব সজল,জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ জয়নুল হক, সরকারি কৌঁসুলী মোঃ আব্দুল। খালিক, বিশেষ পাবলিক প্রসিকিউটর এড. নিখিল রঞ্জন দাশ, প্রমুখ।
এডভোকেট শাহ ফখরুল ইসলাম বলেন, সরকার বিনা খরচে আইনগত সহায়তার মাধ্যমে বিচার প্রার্থীদের সেবা দিয়ে যাচ্ছে। এ প্রতিষ্ঠানের মাধ্যমে দ্রুত মামলা নিস্পত্তিতে সহায়তা করা হয়।
আমি সেরা প্যানেল আইনজীবী নির্বাচিত হতে পেরে আমি আনন্দিত। আমার জন্য সবাই দোয়া করবেন। আমি জেলার অসহায় মানুষকে আইনী সহায়তা দিয়ে মানব সেবায় নিয়োজিত থাকতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করি।
অনুষ্ঠানে মৌলভীবাজারের বিচারকগণ, জ্যুডিশিয়াল ম্যাজিস্ট্রেটগণ,নির্বাহি ম্যাজিস্ট্রেটগণ,জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তাগণসহ জেলা লিগ্যাড এইড কমিটির সদস্যগন, এডভোকেটগন, সাংবাদিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০