সর্বশেষ :

তীব্র তাপদাহে অটো/রিকশা চালক ও পথচারীদের  ঠান্ডা শরবত খাওয়াচ্ছে কুষ্টিয়া নাগরিক পরিষদ


সাইফ উদ্দীন আল-আজাদ, কুষ্টিয়াঃ
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ২:০৮ অপরাহ্ণ
তীব্র তাপদাহে অটো/রিকশা চালক ও পথচারীদের  ঠান্ডা শরবত খাওয়াচ্ছে কুষ্টিয়া নাগরিক পরিষদ

কুষ্টিয়াতে সুবিধাবঞ্চিত অটো/রিক্সা চালকগন যেন এই প্রচন্ড গরমে অসুস্থ হয়ে না পরে, সে চিন্তা থেকে যানবাহন চালক ও পথচারীদের মাঝে ফ্রী শরবত বিতরণ করতে মানবতার ফেরিওয়ালা হয়ে মাঠে নেমেছেন কুষ্টিয়ার একটি মানব সেবামূলক সংগঠন কুষ্টিয়া নাগরিক পরিষদ।

কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও আগামী ৮ই মে উপজেলা পরিষদ নির্বাচনে পূনরায় চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান আতার দিক নির্দেশনা ও সহায়তায় বিশুদ্ধ ঠান্ডা পানি মিশ্রণে শরবত তৈরি করে খেটে খাওয়া দিনমজুরদের তৃষ্ণা মিটাচ্ছেন কুষ্টিয়া নাগরিক পরিষদ।

জেলার মানুষদের প্রতি সবসময়-ই দায়িত্ববোধ নিয়ে কাজ করে যাচ্ছে কুষ্টিয়া নাগরিক পরিষদ। তীব্র গরমে জনজীবনে স্বস্তি চাওয়া সাধারণ জনগণ যখন জীবিকার তাগিদে তাপদাহ্ এর মধ্যে সময় কাটাচ্ছে,ঠিক তখন খেটে খাওয়া যানবাহন চালক ও পথে চলাচলকারী জনগণের মাঝে ফ্রী শরবত পরিবেশন করেছে কুষ্টিয়া নাগরিক পরিষদ।

সংগঠনটির সভাপতি সাইফুদ দৌলা তরুন বলেন,যখন কিছু মানুষ আমাদের ফ্রী সেবা পেয়ে নিজেদের তৃষ্ণা মেটানোর পরে “আলহামদুলিল্লাহ” বলে এবং

“এরপরেই বেচে থাকো বাবা”,”অনেক ভালো উদ্যোগ”, “মন থেকে দোয়া রইলো তোমাদের জন্য” ইত্যাদি বলেন,ঠিক তখন এই কথাগুলো শুনেই মন ভরে যায়,খুজে পাওয়া যায় এক অনাবিল আনন্দ, মনে আসে প্রশান্তি।

যারা এই গরমের মাঝে আপনাদেরকে সেবা দান করছেন, তাদের জন্য মন থেকে দোয়া করুন। এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু উলামা পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া জেলা সাধারণ সম্পাদক মুফতী সাইফ উদ্দীন আল-আজাদ,সহ-সভাপতি মাওলানা খালিদ সাইফুল্লাহ,

সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ১৫নং কাঞ্চনপুর ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান ঝন্টু,সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক নজরুল ইসলাম প্রধান,সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শাওন, সোহানস্ কোচিং এর চেয়ারম্যান সোহানুর রহমান সহ অসংখ্য নেতাকর্মীরা।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০