সর্বশেষ :

উপজেলা নির্বাচনকে ঘিরে জনসমর্থনে এগিয়ে ইমতিয়াজ আহমেদ বুলবুল


মুমিনুল ইসলাম, কমলগঞ্জ:
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ৩:০৪ অপরাহ্ণ
উপজেলা নির্বাচনকে ঘিরে জনসমর্থনে এগিয়ে ইমতিয়াজ আহমেদ বুলবুল
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলা থেকে ব্যাপক জনসমর্থন আদায় করতে ব্যস্ত সময় পার করছেন সম্ভাব্য প্রার্থীরা।
এরমধ্যে কমলগঞ্জের সুশীল সমাজের প্রতিনিধি  বিশিষ্ট সমাজ সেবক সাদা মনের মানুষ কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল ব্যাপক জনসমর্থন আদায় করতে সক্ষম হয়েছেন ।
শিক্ষিত ও সুদর্শন হ্যান্ডসাম হ্যাস-উজ্জ্বল চেহারার অধিকারী এই নেতা। ছোট থেকেই স্বপ্ন দেখতেন অসহায়-দরিদ্র জনগোষ্ঠির পাশে থেকে সেবা করার। সুন্দর হাসিমাখা মুখখানি নাম তাঁর ইমতিয়াজ আহমেদ বুলবুল।
তিনি (মৌলভীবাজার ৪) কমলগঞ্জ শ্রীমঙ্গল  আসনের সাতবারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহিদ (মাননীয় কৃষিমন্ত্রী) ছোট ভাই। ভাই এর হাত ধরে সততা, স্বচ্ছতা, মাধ্যমে এলাকার উন্নয়ন পরিকল্পনা তৈরীতে বিশেষ ভূমিকা রাখা এই মানুষটি আবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন।
প্রচন্ড ঝড়-বৃষ্টি বা সর্বোচ্চ তাপমাত্রাকে অপেক্ষা করে নিজ বাড়ি থেকে যখন বেরুতেই মন চায় না, সেই গরমের মাঝে রুমে যখন একটু আরাম হয়। তখও সব আরাম ভুলে, পরিবারের মানুষদের আহার নিয়ে ভাবতে হয় সাধারণ দিনমুজুর,
শ্রমিক মানুষদের। বস্তুত তাদের একটি আরামের দুপুর অনেকগুলো মানুষের অনাহারের কারন হয়ে দাড়ায়। তাই এরকম চিন্তা তাদের কাছে দুরাশার। আমাদের একজন নেতা আছে যাকে নেতা না বলে জনগণের জন্য একজন আদর্শ মানুষ বলাটাই ঠিক হবে।
যে দিনরাত এক করে মাঠে ময়দানে ছুটে বেড়ান। এবং সাধারণ মানুষ, শ্রমিক দিনমজুর ভাইদের কষ্ট গুলো চোখে পড়ে। যে কষ্টগুলো আমাদের মতো আরামপ্রীয় মানুষেরা দেখতে পায়না। সাধারণ মানুষ না হলে কি মানুষদের কষ্ট বোঝা যায়।
ভাইয়ের জন্য যে ভাইয়েরই মন সবচেয়ে বেশি মনে পোড়ে। তেমনি গাড়ি হাতে, মোটর শ্রমীক, কাচি হাতে ধান শ্রমিক, প্যাডেল ঘুরানো ভ্যান শ্রমিক, ঝুড়ি মাথায় নির্মাণ শ্রমিক, ঝাড়ু হাতে পরিচ্ছন্নতা কর্মি, কিংবা বৈঠা বাউয়া, সবাই যে তাকে চেনে এবং ভালোবাসে বিশেষ ভাবে তাদের মাঝে কাজ করার কারনে।
এর চেয়ে কি বড় মনের মানুষ কি আর হতে পারে। যে নিজেকে জনগণের জন্য একজন আদর্শ মানুষ মনে করেন বলেই সাধারণ মানুষদের জন্য তার এতো ব্যথা । কোথাও চলার পথে তাদের কষ্ট পেতে দেখলে, যেকোন ভাবে তাদের কষ্ট লাঘবের চেষ্টা করেন। রোদ বৃষ্টি ঝড়ের মধ্যে অসহায় মানুষের পাশে গিয়ে সেবা করেন ।
এবং সাধারণ মানুষ এবারে এমন একজন নেতা খোঁজে যে হবে তাদেরই একজন। তাদের সুখ দুঃখ উপলদ্ধি করবে সে। একজন নেতার থাকতে হবে বলিষ্ঠ নেতৃত্ব গুণ, অসীম সাহস ও বীরত্ব। তাকে হতে হবে জনগণের আস্থাভাজন, অটল, অবিচল। কোন প্রকার লোভ, অত্যাচার, মোহ তাকে সংকল্প থেকে বিচ্যুৎ করতে পারবে না। জাতির জীবনে এই প্রাণ সঞ্চার করেন।
এ ধরনের নেতাদের কর্ম ও অনুপ্রেরণায় সাধারণ মানুষ আপন অন্তরে অনুভব করেন অমিত শক্তি ও বল। তারা যে কোন ধরনের অন্যায়ের প্রতিবাদ করতে পিছপা হন না। এদের কথায় জনগণ জীবন পর্যন্ত বিলিয়ে দিতে, কুণ্ঠিত হন না। তাই কমলগঞ্জ বাসীর হৃদয়ে ভালোবাসার স্থান করে নিয়েছেন সৎ সাহসী এই নেতা।
আর এটাই একজন সুশীল সমাজের নেতার জন্য অনেক বড় পাওয়া। ভালোবাসা রইলো জনগণের আস্থাভাজন ব্যাক্তি ইমতিয়াজ আহমেদ বুলবুল।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০