অনলাইন জুয়ায় আসক্তি যুবক,ঋণে জর্জরিত হয়ে বেচে নিল আত্মহত্যার পথ


আনোয়ার হোসেন, চট্টগ্রাম:
প্রকাশের সময় : এপ্রিল ২৮, ২০২৪ । ১:২৩ অপরাহ্ণ
অনলাইন জুয়ায় আসক্তি যুবক,ঋণে জর্জরিত হয়ে বেচে নিল আত্মহত্যার পথ
লোহাগাড়ায় অনলাইন জুয়া খেলায় আসক্তি হয়ে ঋণের দায়ে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্ম হত্যা করেছে। নিহতের যুবকের নাম পিপুল,দে'(২৭)। তিনি চন্দনাইশ উপজেলার কাঞ্চনগর এলাকার জগদিশ দে’র পুত্র এবং ইউনাইটেড কনজুমান প্রোডাক্ট’র লোহাগাড়া মার্কেটিং অফিসার।
২৭ এপ্রিল (শনিবার) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা সদরে বটতলী স্টেশনে ডাঃ মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে লোহাগাড়া থানা পুলিশ।
ঘটনার অনুসন্ধান করতে গিয়ে জানা যায় উপজেলার সদরে বটতলী স্টেশনে লোহাগাড়া জেনারেল হাসপাতালের পার্শ্বে ডাঃ মাহমুদুর রহমানের ভাড়াটিয়া বাসায় থাকতেন পিপুল দে।
বেশ কিছুদিন ধরে মোবাইলে অনলাইন জোয়া খেলায় আসক্ত ছিল।বিষয়টি তার মামা জানতে পারলে মামা-ভাগিনার মধ্যে এই বিষয় নিয়ে ঝগড়াঝাঁটি হতো মাঝেমধ্য । শুক্রবার রাতেও মামা নিখিল দে,ভাগিনাকে বকাঝকা করে।ওইদিন রাতেই কোন এক সময় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
নিহতের মামা নিখিল দে জানান,তার ভাগিনা কিছুদিন ধরে অনলাইন জুয়া খেলায় আসক্ত হইয়া পড়ে । গতকাল রাতেও তাকে এসব জুয়া থেকে বিরত থাকতে নিষেধ করি। প্রতিদিনের ন্যায় রাতে ভাগিনা খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে।
সকালে  তাকে অনেকবার  কল দিলে রিসিভ করছিলনা। পরে বাসায় গিয়ে দেখি রুম ভিতর থেকে বন্ধ। কোন সাড়াশব্দ না পেয়ে থানা পুলিশকে খবর দিই। দরজা ভেঙ্গে রুমে ঢুকে ঝুলন্ত অবস্থায় ভাগিনার লাশ দেখতে পাই।
অক্ত যুবকের আত্মহত্যার খবর পাইয়ে ঘটনাস্থল এসে পরিদর্শন করেছেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী  নোমান, লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম, এসআই পারভেজ।
ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০