মৌলভীবাজারে অতিরিক্ত আইজিপি প্যারেড পরিদর্শন

মৌলভীবাজারে অতিরিক্ত আইজিপি প্যারেড পরিদর্শন
কপিল দেব মৌলভীবাজার:
প্রকাশের সময় :
মৌলভীবাজার জেলা পুলিশ লাইন্সে প্যারেড পরিদর্শন করেছেন অতিরিক্ত আইজিপি (ফিন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক বিপিএম।
শুক্রবার সকালে অতিরিক্ত আইজিপি পুলিশ লাইন্সে পৌছালে তাঁকে অভ্যর্থনা জানান মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
আজ সকাল ০৮.০০ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইন্স মাঠে প্যারেড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলমের নেতৃত্বে মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যদের সমন্বয়ে গঠিত ৬টি কন্টিনজেন্ট, পতাকাবাহী দল ও ব্যান্ডদলের মনোমুগ্ধকর প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন অতিরিক্ত আইজিপি (ফিন্যান্স) আবু হাসান মুহম্মদ তারিক বিপিএম।
এসময় অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে অতিরিক্ত আইজিপি বলেন, “বাংলাদেশ পুলিশ বাহিনী এখন অনেক এগিয়েছে। পুলিশ সদস্যদের সুযোগ সুবিধাও অনেক বৃদ্ধি করা হয়েছে। সব কিছুর উদ্দেশ্য একটাই- সাধারণ মানুষের কল্যাণের জন্য পেশাদার পুলিশ সদস্য প্রস্তুত করা। আমার বিশ্বাস আপনারা স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ হিসেবে জনগণকে সর্বোচ্চ সেবা প্রদান নিশ্চিত করবেন।”
প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহন শেষে অতিরিক্ত আইজিপি পুলিশ লাইন্স ড্রিল শেডে মৌলভীবাজার জেলা পুলিশের আয়োজনে বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায়ের (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) সঞ্চালনায় বিশেষ কল্যাণ সভায় সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বিপিএম, পিপিএম (বার)।
বিশেষ কল্যাণ সভায় মৌলভীবাজার জেলা পুলিশের সকল থানা ও অন্যান্য ইউনিটের ইনচার্জ এবং বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন।
কল্যাণ সভায় জেলা পুলিশের সদস্যগণ অতিরিক্ত আইজিপি নিকট পুলিশিং নিয়ে তাদের বিভিন্ন চ্যালেঞ্জ এবং দাবিদাওয়া পেশ করেন। এসময় অতিরিক্ত আইজিপি পুলিশ সদস্যদের বিভিন্ন মতামত ও দাবিদাওয়া মনোযোগ দিয়ে শুনেন এবং বিষয়গুলো বাংলাদেশ পুলিশের সক্ষমতা অনুযায়ী বাস্তবায়নের আশ্বাস দেন।
এর পাশাপাশি অতিরিক্ত আইজিপি মৌলভীবাজার জেলা পুলিশের রিজার্ভ অফিস, ডি স্টোর, সি স্টোর, অস্ত্রাগার, মোটরযান শাখা, রেশন স্টোর, পুলিশ হাসপাতালসহ বিভিন্ন দপ্তরের কার্যক্রম পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন ।
এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপংকর ঘোষ, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।