গাইবান্ধার পলাশবাড়িতে ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা

গাইবান্ধার পলাশবাড়িতে ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা
মোঃ ওয়াসিম রেজা ,গাইবান্ধা:
প্রকাশের সময় :
জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম উত্তরবঙ্গ সফরের অংশ হিসেবে গাইবান্ধার পলাশবাড়ীতে আগমন উপলক্ষে জেলা ও উপজেলা পর্যায়ের সাংবাদিক প্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
 ২৪শে এপ্রিল বুধবার দুপুর ১২টার সময় জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব মোঃ শফিকুল ইসলাম পলাশবাড়ী পৌঁছালে বিভিন্ন উপজেলার প্রতিনিধিদের সাথে নিয়ে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান জেলা প্রতিনিধি জনাব মোঃ ওয়াসিম রেজা।
ঈদ পরবর্তী সাক্ষাত ও একটি সংক্ষিপ্ত দিকনির্দেশনামূলক আলোচনা সভা পলাশবাড়ী প্রেসক্লাবে গাইবান্ধা জেলা প্রতিনিধি ও গাইবান্ধা জেলা প্রেসক্লাবের আইন বিষয়ক সম্পাদক মোঃ ওয়াসিম রেজা’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সময় টিভির গাইবান্ধা জেলা প্রতিনিধি এস এম বিপ্লব ইসলাম,
পলাশবাড়ী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জনাব মোঃ সিরাজুল ইসলাম রতন,জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার  জেলা  ক্রাইম রিপোর্টার হাফিজুর রহমান, সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ হারুনুর রশিদ রাজু, সাংবাদিক মোঃ জুয়েল রানা, আশরাফুল আলম,মিলন প্রমুখ।
আলোচনা পর্বে প্রধান অতিথি বলেন, আপনারা সমাজের দর্পণ, আপনারা কোনও পরিস্থিতিতেই অনৈতিক কোনও কাজের সাথে জড়িত হবেন না। সততা আমাদের পত্রিকার মূল মন্ত্র। সর্বদা সততার সাথে মানুষের সেবা করে যাবেন।
আপনারা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরবেন ও সকল প্রকার দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবেন। মনে রাখতে হবে এক একজন সাংবাদিক মানবাধিকার কর্মী সেদিকেও আপনাদের খেয়াল রাখতে হবে। সর্বোপরি সবার সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে।
পরিশেষে দেশ-জাতির উন্নতি কামনা করে উক্ত আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়। পরে প্রধান অতিথি উত্তরবঙ্গ সফরের অংশ হিসেবে কুড়িগ্রামের উদ্দেশ্য পলাশবাড়ী ত্যাগ করেন ।