সর্বশেষ :

সিলেট বিভাগের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম 


ফজল উদ্দিন ,ছাতক:
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৪:৪৫ অপরাহ্ণ
সিলেট বিভাগের শ্রেষ্ঠ ও‌সি নির্বাচিত হলেন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম 
সিলেট বিভাগের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন।সুনামগঞ্জ‌ জেলার ছাতক থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহ আলম। মঙ্গলবার ২৩ এপ্রিল  তাকে সিলেট বিভাগের শ্রেষ্ট ওসি হিসেবে ঘোষনা করেন  সিলেট রেঞ্জের
ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার)পিপিএম-সেবা। সিলেটে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায়,আইনশৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রনে ভূমিকায় রাখায় তাকে শ্রেষ্ট ঘোষনা করা হয়।
উল্লেখ্য পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক মান দণ্ডের বিচারে গত জানুয়া‌রি  থে‌কে মার্চ তিন মাসের অপরাধ সভা পর্যালোচনায় সিলেট বিভাগের ৩৯টি থানার মধ্যে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শাহ আলম। সুনামগঞ্জ জেলার ছাতক থানার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য,
চোরাচালান, মামলার রহস্য উদঘাটনসহ আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ গুরত্বপূর্ন ভূমিকা রাকায় তাকে বিভাগের শ্রেষ্ট ওসি ঘোষনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জের জেলার পু‌লিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সহ চার জেলার পু‌লিশ সুপার প্রমুখ।
জানা গেছে,এর আগে তিনি রাজধানী ঢাকাস্থ ডিএমপি শাখায় কর্মরত ছিলেন। তার বাড়ী মাদারীপুর জেলায়।তিনি ২০২৩ সালের (৭ আগষ্ট) ছাতক থানায় যোগদা‌ে‌নের পর এবার বিভা‌গের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরুস্কৃত হয়েছেন।
ওসি মোহাম্মদ শাহ আলম জানান, থানার সব অফিসার ও ফোর্সদের দিনরাত অক্লান্ত পরিশ্রমের ফলেই তার এই অর্জন সম্ভব হয়েছে। তাই থানার সকল অফিসার ফোর্সদের প্রতিও কৃতজ্ঞতা সহ সিলেট বিভাগের এই শ্রেষ্ঠত্বের অর্জন ছাতক থানার সকল অফিসার ও ফোর্সকে উৎসর্গ করেন তিনি।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০