সর্বশেষ :

মিরপুরে উপজেলা নির্বাচনে কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ অনুষ্ঠিত 


আশিক আলী ,মিরপুর: 
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৭:৫৮ অপরাহ্ণ
মিরপুরে উপজেলা নির্বাচনে কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ অনুষ্ঠিত 
আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ব্যাপক গণসংযোগ করছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড. আব্দুল হালিম।
মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা থেকে তিনি উপজেলার কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সাথে মতবিনিময় শেষে মাজিহাট বাজারে গণসংযোগ করে ভোট ও দোয়া কামনা করেন।
এ সময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরেছেন।
গণসংযোগ পূর্ববর্তী বর্ধিত সভায় দলীয় নেতা-কর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আলহাজ্ব এড আব্দুল হালিমকে চেয়ারম্যান পদে সমর্থন দেয়ার আশ্বাস ব্যক্ত করেন।
এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল হান্নান এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু, সহ সভাপতি সেলিম চৌধুরী,
সাংগঠনিক সম্পাদক কাশেম জোয়ার্দার , দপ্তর সম্পাদক ছন্দ, যুবলীগের সাধারণ সম্পাদক হালিম বিশ্বাস, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন,কুর্শা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।
উপজেলা চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব এড আব্দুল হালিম বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগণের উন্নয়নের কেন্দ্র বিন্দু। ফলে বর্তমান সরকারের উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ ও আদর্শ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আমি আপনাদের সহযোগিতা চাই।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০