সর্বশেষ :

বগুড়ায় অতিরিক্ত গরমে বিশুদ্ধ পানির বুথ স্থাপন করেন জেলা পুলিশ


জাহিদ হাসান, বগুড়া:
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৩:৩৭ অপরাহ্ণ
বগুড়ায় অতিরিক্ত গরমে বিশুদ্ধ পানির বুথ স্থাপন করেন জেলা পুলিশ
বেশ কয়েকদিন হলে বগুড়া সহ সারা বাংলাদেশে গরমের প্রবাহ বেড়েই চলেছে। বগুড়ায় জেলা পুলিশের উদ্যোগে প্রচন্ড গরমের তাপদাহ থেকে স্বস্তি দিতে সাধারন মানুষ, দায়িত্বরত পুলিশ সদস্যদের জন্য  বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করেছেন বগুড়া জেলা পুলিশ ।
(২৩ এপ্রিল)রোজ  মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় শহরের সাতমাথায় মুজিব মঞ্চের নিকট এই বিশুদ্ধ পানির বুথ স্থাপন করা হয়। পানির বুথ স্থাপন কার্যক্রমের উদ্বোধন করেন ,
পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্তী (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এসময়  পুলিশ সুপার বলেন, দেশের চলমান প্রচন্ড তাপদাহে জনজীবনের স্বাভাবিক কার্যক্রম প্রায় দুর্বিষহ হয়ে পরেছে ।
তাই জনজীবনে সব কার্যক্রম স্বাভাবিক রাখতে বগুড়া জেলা পুলিশের উদ্যোগে বিশুদ্ধ পানির বুথ স্থাপন করা হয়েছে। এই পানির বুথ থেকে শহরে কর্তব্যরত পুলিশ সদস্যরা ও সাধারণ মানুষ পানি পান করতে পারবে। পুরো গরম জুড়ে সুপেয় পানির এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এইদিকে নিম্ন আয়ের মানুষ ও সাধারণ পথচারীরা জেলা পুলিশের এমন উদ্যোগকে  সাধুবাদ জানিয়েছেন। এ সময় আরে উপস্হিত ছিলেন, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ,
অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ্সহ পুলিশের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০