সর্বশেষ :

ঠাকুরগাঁও বসতবাড়ি আগুনে পুড়ে ছাই


ঠাকুরগাঁও :
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৮:২১ অপরাহ্ণ
ঠাকুরগাঁও বসতবাড়ি আগুনে পুড়ে ছাই
ঠাকুরগাঁও উপজেলার গড়েয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের  লস্করা গ্রামের বাসিন্ধা আনারুল ইসলাম এর বসতবাড়ি আগুনে পুরে ছাই।
মঙ্গলবার (২৩ এপ্রিল) ১১টা  ১০ মিনিটের সময় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে আনুমানিক ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত পরিবার।
সারজমিনে জানা যায়, আনারুল ইসলাম (৪৫) পেশায় একজন ড্রাইভার, সংসার কালে তিনটি সন্তান রয়েছে। ভালোই সংসার চলছিলো, আজ এই অগ্নিকান্ডে উনার বসতঘড় ছাই হয়েগেছে, তিনটি সন্তান নিয়ে চলবে কি করে, খাবে কি, ঠিক এমন টাই জানাছিলেন আনারুলের বড় ভাই দিলদার মিয়া(৫০)।
আগুনে বসতঘড় পুরতে দেখে পার্শ্ববর্তী বাসার সোহেল রানা  চিৎকার শুরু করে পরে আশেপাশে লোকজন দৌড়ে এসে উদ্ধারের চেষ্টা করলে আগুন নিয়ন্ত্রনে আনে। ততখনেই সব শেষ।  অগ্নি কান্ডের খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থানে আসে।
আনারুলের ‘স্ত্রী’ বলেন, কান্না জর্জরিত ভাষা, আমাদের শেষ সম্বল বাড়িসহ সব কিছু শেষ, অনেক কষ্ট করে সংসার একটু একটু করে গুছিয়ে ছিলাম। আজ এই অগ্নি কান্ডে টিভি, ফ্রিজ সহ আসবাপত্র পুরে ছাই।
গড়েয়া ইউপি সদস্য মজিবুর রহমান বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনা স্থানে আসি। এলাকার পুরুষ মহিলা সহ সকলেই বালটি বদনা দিয়ে পানি দিয়ে সহযোগিতা করলে  আগুন নিয়ন্ত্রণে আসে।
 তিনি আরো বলেন যে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। বিদ্যুৎ শর্টসার্কিট থেকে বলে ধারণা করা হচ্ছে। এতে আনুমানিক ৪ লক্ষ টাকার ক্ষতি হয়েছে ধারণা করা হচ্ছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০