সর্বশেষ :

চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন


রিপন আলী ,চাঁপাইনবাবগঞ্জ,
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৫:৫০ অপরাহ্ণ
চাঁপাইনবাবগঞ্জে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন
চাঁপাইনবাবগঞ্জে অগ্নিনির্বাপণ, অনুসন্ধান, উদ্ধার ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক ৩ দিনব্যাপী স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।
ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন এর আয়োজনে মঙ্গলবার  (২৩ এপ্রিল ) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনে ৩ দিনব্যাপী স্বেচ্ছাসেবক প্রশিক্ষণের উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ৩ মোসাঃ নাজনীন ফাতেমা জিনিয়া।
১ম ব্যাচ ২৩ এপ্রিল হতে ২৫ এপ্রিল পর্যন্ত ৩ দিনব্যাপী প্রশিক্ষণে ৪০  জন ও ২য় ব্যাচে ২৮ এপ্রিল হতে ৩০ এপ্রিল পর্যন্ত ৩ দিনব্যাপী প্রশিক্ষণে ৪০ জন মোট ৮০ জন নারী-পুরুষ স্বেচ্ছাসেবক প্রশিক্ষণে অংশগ্রহন করেন।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ সহকারী পরিচালক  শেখ মোঃ মাহবুবুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোসাঃ নাজনীন ফাতেমা জিনিয়া।
চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন এর স্টেশন অফিসার মোঃ সেলিম হোসেন এর সঞ্চালনায় এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স অফিসার ,মোঃ সারওয়ার হোসেন,
ফরিদ উদ্দীন,মোঃ হারুনুর রশিদ, মোঃ খালিকুজ্জামান সহ প্রশিক্ষণার্থী ও ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত ছিলেন। প্রশিক্ষণের মাধ্যমে সেচ্ছাসেবীদের দক্ষ করে গড়ে তুলবে এমনটাই আশা করেন তাঁরা।  প্রশিক্ষণ শেষে সার্টিফিকেট প্রদান করা হবে প্রশিক্ষণার্থীদের।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০