সর্বশেষ :

কেশবপুর গাঁজার সম্রাট আনোয়ার গাঁজা সহ আটক


মোঃ মাসুদ রায়হান, কেশবপুর:
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৭:২৬ অপরাহ্ণ
কেশবপুর গাঁজার সম্রাট আনোয়ার গাঁজা সহ আটক
 যশোর কেশবপুর উপজেলায় চিংড়াবাজার পুলিশ ক্যাম্পের  পুলিশের অভিযানে ১১০ ( একশত দশ)  গ্রাম গাঁজাসহ এক মাদক কারবারীকে আটক করেছে পুলিশ।
উপজেলার ২নং সাগরদাঁড়ী  ইউনিয়নের ফতেপুর  গ্রামের মৃত অহেদ শেখ ছেলে গাঁজা সম্রাট  আনোয়ার শেখের  কাছ থেকে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার হয়। সে দীর্ঘদিন ধরে এলাকায় এই গাজার ব্যবসা করে এলাকার যুব সমাজকে নষ্ট করে আসছে। এর আগে তার নামে ১১টি মামলা রয়েছে মাদকদ্রব্য।
 থানা সূত্রে জানা গেছে,  গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত  ৯ টায় খবর পান যে উপজেলার ২নং সাগরদাঁড়ী ইউনিয়নের ফতেপুর গ্রামে গাঁজা নিয়ে এক লোক অবস্থান করছে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ  জহিরুল আলম নির্দেশনায় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন চিংড়াবাজার পুলিশ ক্যাম্পের আইসি এস আই জয় ব্যানার্জি, এএসআই হুমায়ন রশিদ, এএসআই জাকির হোসেন কনস্টেবল ও টিপু সুলতান।
সাগরদাঁড়ি ইউনিয়নের ফতেপুর  এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদ পাই। এ সময় ওই স্থানে অভিযান চালিয়ে  মৃত অহেদ শেখ ছেলে আনোয়ার শেখের  কে আটক করা হয়।
 তার স্বীকারোক্তিতে তার কাছে থাকা ১১০ ( একশত দশ) গ্রাম (গাঁজা) মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। কেশবপুর  থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম  জানান, আটক ব্যক্তিকে মঙ্গলবার  আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০