সর্বশেষ :

কালীগঞ্জ উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর প্রতীক বরাদ্দ 


মোঃ রায়হান মাহামুদ, গাজীপুর:
প্রকাশের সময় : এপ্রিল ২৩, ২০২৪ । ৬:১৩ অপরাহ্ণ
কালীগঞ্জ উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর প্রতীক বরাদ্দ 
৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনের প্রথম ধাপে গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ১১ জন প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় গাজীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রার্থীদের মাঝে এ প্রতীক বিতরণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান।
কালীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে আশরাফী মেহেদী হাসান (দোয়াত কলম), মো. হাবিবুর রহমান হাবিব (আনারস) ও আমজাদ হোসেন স্বপন (মোটর সাইকেল)।
ভাইস চেয়ারম্যান পদে আবু জাফর মুহাম্মদ শামসুল হুদা রিপন (তালা), মোজাম্মেল হক (টিয়া পাখি), নুরুজ্জামান (মাইক), মো. ফারুক ভূঁইয়া (চশমা) ও এম এ সাদ্দাম হোসাইন রুবেল পালোয়ান (উড়োজাহাজ)। মহিলা ভাইস চেয়ারম্যান পদে জুয়েনা আহমেদ (হাঁস), শর্মিলা রোজারিও (ফুটবল) এবং শর্মীলি দাস মিলি (কলস) প্রতীক পেয়েছেন।
গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চুড়ান্ত ১১ জন প্রার্থীর মধ্যে প্রতীক প্রদান করা হলো।
প্রতীক বরাদ্দের আগে প্রার্থীদের নির্বাচনের আচারণ বিধি সংক্রান্ত সকল বিষয়ে অবহিত করা হয়। মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুর ২টার পর থেকে রাত ৮টা পর্যন্ত প্রত্যেক প্রার্থী তাদের প্রচার প্রচারণা করতে পারবেন। প্রচারণা শেষ হবে আগামী ৬ মে রাত ১২টায় শেষ হবে। আগামী ৮ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০