সর্বশেষ :

বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা


স্টাফ রিপোর্টারঃ
প্রকাশের সময় : এপ্রিল ২২, ২০২৪ । ৮:২৯ অপরাহ্ণ
বগুড়ায় ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা

জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম বগুড়া জেলায় আগমন উপলক্ষে বগুড়ার বিভিন্ন পর্যায়ের সাংবাদিক প্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

আজ ২২শে এপ্রিল সোমবার দুপুর ১২টার সময় জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার বগুড়া জেলা কার্যালয়ে ঈদ পরবর্তী সাক্ষাত ও একটি সংক্ষিপ্ত দিকনির্দেশনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার বিশেষ প্রতিনিধি জাহিদ হাসান, স্টাফ রিপোর্টার আব্দুর রহিম ও ঈসমাইল, ভ্রাম্যমাণ প্রতিনিধি তাহেরা জামান লিপি, ক্রাইম রিপোর্টার শাকিল, উপজেলা প্রতিনিধিগণ।

আলোচনা পর্বে প্রধান অতিথি বলেন, আপনারা সমাজের দর্পণ, আপনারা কোনও পরিস্থিতিতেই অনৈতিক কোনও কাজের সাথে জড়িত হবেন না। সততা আমাদের পত্রিকার মূল মন্ত্র। সর্বদা সততার সাথে মানুষের সেবা করে যাবেন।

আপনারা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরবেন ও সকল প্রকার দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবেন। মনে রাখতে হবে এক একজন সাংবাদিক মানবাধিকার কর্মী সেদিকেও আপনাদের খেয়াল রাখতে হবে। সর্বোপরি সবার সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে।পরিশেষে দেশ-জাতির উন্নতি কামনা করে উক্ত আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০