মিশা ও ডিপজল সম্পর্কে যা বললেন ইলিয়াস কাঞ্চন


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ২১, ২০২৪ । ৪:৩৬ অপরাহ্ণ
মিশা ও ডিপজল সম্পর্কে যা বললেন ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আরেক খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

শনিবার (২০ এপ্রিল) ফলাফল ঘোষণার পর নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের কারণে শিল্পীদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তাদের উপস্থিতিতে একদিনের জন্য আমাদের প্রাণের জায়গা এফডিসি মুখরিত হয়ে উঠেছিল।

ইলিয়াস কাঞ্চন বলেন, আগামীতে এফডিসির ফ্লোরগুলো সিনেমার কাজে আলোকিত হয়ে উঠবে। আমি নবনির্বাচিত মিশা সওদাগর ও ডিপজলের প্রতি আহ্বান জানাব, তাদের নেতৃত্বে নির্বাচিত এই কমিটি কে জিতেছে, কে হেরেছে সেই প্রশ্নে না গিয়ে সবাইকে নিয়ে একসঙ্গে এগিয়ে যাবেন।

তিনি আরও বলেন, গত দুবছর নেতৃত্বে থেকে কতটা করতে পেরেছি সেই প্রশ্নে না গিয়ে বলব, যে আবেগ ও অনুভূতি নিয়ে শিল্পীরা ভালোবেসে আমাকে নির্বাচিত করেছিলেন সেই জায়গাটা আমি হৃদয় দিয়ে অনুভব করি। নেতৃত্বে না থাকলেও নবনির্বাচিত নেতাদের পাশে আছি।

বর্তমান এফডিসির সভাপতি বলেন, এই চলচ্চিত্র থেকেই আমি দেশের মানুষের ভালোবাসা পেয়ে সাফল্য পেয়েছি। বিশ্বাস করি, আমাদের গৌরব, আমাদের অহংকার চলচ্চিত্র শিল্পের বর্তমান সংকটকালীন পরিস্থিতিতে শিল্পীরা বলিষ্ঠ ভূমিকা রাখার চেষ্টা চালিয়ে যাবেন।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০