সর্বশেষ :

ঝিনাইদহ সদর উপজেলাবাসীর সেবক হিসেবে কাজ করতে চান -মিজানুর রহমান মাসুম


ইব্রাহিম মিয়া ঝিনাইদহ :
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ৪:২৭ অপরাহ্ণ
ঝিনাইদহ সদর উপজেলাবাসীর সেবক হিসেবে কাজ করতে চান -মিজানুর রহমান মাসুম

মহান স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

ঝিনাইদহ পৌর আওয়ামী লীগের সহসভাপতি বিশিষ্ট সমাজ সেবক দানবীর আলহাজ্ব মিজানুর রহমান মাসুম আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে  নিয়মিত গণসংযোগ কালে এসমস্ত কথা বলেন।

তিনি আরও বলেন দীর্ঘ সময় আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত আছেন বিধায় দেশের ব্যাপক উন্নয়ন অগ্রগতি সাধিত হয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের বুকে উন্নয়নশীল দেশে হিসেবে পরিচিত।পদ্মাসেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু ট্যানেল,উড়ালসেতু, বঙ্গবন্ধু মহাসড়ক, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ওভার ব্রিজ, পায়রা সমুদ্র বন্দর তার উজ্জ্বল দৃষ্টান্ত। বঙ্গবন্ধুর স্বপ্নের  সোনার বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা  নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন, বর্তমান  ডিজিটাল বাংলাদেশকে তিনি ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলবেন বলে যে প্রতিশ্রুতি দিয়েছেন তার কার্যক্রম ও চলমান রয়েছে।

দেশের গরিব অসহায় মানুষেরা ঘরে বসেই বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা,প্রতিবন্ধী ভাতা, শিক্ষা ভাতাসহ অন্যান্য সুযোগ সুবিধা  ঘরে বসেই পাচ্ছেন। মিজানুর রহমান মাসুম বলেন ঝিনাইদহ সদর উপজেলার  গণমানুষের দোয়া ও আর্শিবাদ নিয়ে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

আমি নির্বাচিত হলে ঝিনাইদহ সদর উপজেলার সকল গ্রাম পাড়া মহল্লা থেকে মাদক সন্ত্রাস নির্মূল করতে সর্বদা সচেষ্ট থাকবো।শিক্ষিত  যুবকদের নিয়মিত খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে প্রতিভা বিকাশের সুযোগ সৃষ্টি করা হবে যাতে করে তারা মাদক ও সন্ত্রাস থেকে দুরে থাকে। বেকার যুবসমাজকে কর্মমূখী করতে কর্মসংস্থানের ব্যবস্থা করবো ইনশাআল্লাহ।

অনেক শিক্ষিত  বেকার নারী আছেন তাদেরকেও স্বাবলম্বী করতে আমার চেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।সমাজ থেকে বাল্যবিবাহ, যৌতুক, নারীনির্যাতন ও বহুবিবাহ প্রতিরোধে কঠোর হস্তে দমন করা হবে।

আপনারা সকলেই জানেন  বৈশ্বিক মহামারী করোনা কালীন সময়ে ঘরবন্দী গরীব অসহায় পরিবারের মাঝে নিয়মিত খাবারসহ নগদ অর্থ বিতরণ করেছি যা আপনারা অনেকেই পেয়েছেন, প্রতিটি ঈদের সময় আমি সমাজের সুবিধা বঞ্চিত গরিব অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে থাকি সেটাও আপনাদের অজানা নয়।

অনেক গরীব অসহায় পরিবারের সন্তানেরা অর্থ অভাবে পড়ালেখা করতে পারে না আমি আমার নিজস্ব অর্থায়নে এরকম বহুপরিবারের ছেলেমেয়েদের পড়ালেখা করার সুযোগ সৃষ্টি করে দিয়েছি আর এটা সম্ভব হয়েছে আল্লাহ পাকের অশেষ রহমতে এবং আপনাদের দোয়ায়।

আমি আপনাদের নিকট দোয়া ও সর্মথন চাই, আপনারা দোয়া ও সমর্থন দিলে ইনশাআল্লাহ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান হিসেবে বিজয়ী হতে পারবো আর তখন এই সমস্ত কাজ করতে আমার জন্য খুবই সহজ হবে বলে আমি মনে করি।

আমি মানুষের সেবা করার ব্রত নিয়ে বঙ্গবন্ধুর আদর্শ মনে প্রাণে ধারণ করেই আওয়ামী লীগের রাজনীতি করি।রাজনীতি করে বড় নেতা হতে হবে সেরকম ভাবনা আমি ভাবি না।

আমি সাধারণ জণগনের সেবক হিসেবে নিজেকে উৎসর্গ করতে চাই।ঝিনাইদহ সদর উপজেলার ১৭ টি ইউনিয়নের মানুষের মাঝে গণজাগরণ সৃষ্টি হয়েছে, গণজোয়ার উঠেছে এবং তারা চেষ্টাও করে যাচ্ছেন আমাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে  বিজয় করতে।

জনাব মিজানুর রহমান মাসুমের সাথে বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার, গ্রাম,  পাড়া মহল্লায়  নিয়মিত গণসংযোগে অংশ নিচ্ছেন স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীবৃন্দ।অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তিনি বিশ্বাস করেন এবং আল্লাহ পাকের অশেষ রহমতে, জনগণের দোয়া ও আর্শিবাদে জয়ের ব্যাপারে শতভাগ বিশ্বাসী।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০