সর্বশেষ :

ঝিনাইদহে দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা


মোঃ আনোয়ার হোসেন ঝিনাইদহ:
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ৬:৩৭ অপরাহ্ণ
ঝিনাইদহে দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদকের আগমন উপলক্ষে ফুলের শুভেচ্ছা

“সত্যের সন্ধানে প্রতিদিন” জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম ঝিনাইদহ জেলায় আগমন উপলক্ষে ঝিনাইদহের বিভিন্ন পর্যায়ের সাংবাদিক প্রতিনিধিদের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

আজ বিকাল পাঁচটায় ঝিনাইদহের ঐতিহ্যবাহী রেস্টুরেন্ট জে এফ সিতে ঈদ পরবর্তী সাক্ষাতে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ঝিনাইদহ জেলা প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন, সদর উপজেলা প্রতিনিধি গুলশানারা খাতুন,কালীগঞ্জ উপজেলার ক্রাইম রিপোর্টার মোঃ শফিকুল ইসলাম,

কোটচাঁদপুর উপজেলার ক্রাইম রিপোর্টার আবুল হাসান। আলোচনা পর্বে প্রধান অতিথি বলেন জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার আপনারা সম্মানিত প্রতিনিধি পত্রিকার উন্নতি ও সুনামবৃদ্ধিতে আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন।

সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরবেন ও সকল প্রকার দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবেন। মনে রাখতে হবে এক একজন সাংবাদিক মানবাধিকার কর্মী সেদিকেও আপনাদের খেয়াল রাখতে হবে। সবপরি সবার সাথে সুসম্পর্ক বজায় রাখতে হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০