সর্বশেষ :

কুষ্টিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে  ব্যাপক প্রচারণায় এগিয়ে আতাউর রহমান আতা; বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূনরায় চেয়ারম্যান হওয়ার সম্ভাবনা


সাইফ উদ্দীন আল-আজাদ, কুষ্টিয়া :
প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৪ । ৬:০৭ অপরাহ্ণ
কুষ্টিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে  ব্যাপক প্রচারণায় এগিয়ে আতাউর রহমান আতা; বিনা প্রতিদ্বন্দ্বিতায় পূনরায় চেয়ারম্যান হওয়ার সম্ভাবনা
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"transform":2},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}
কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ব্যাপকহারে প্রচার প্রচারনায় এগিয়ে আছেন,শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান আতা। জাতীয় সংসদ নির্বাচনের তিন মাসের মাথায় সারা দেশে স্থানীয় সরকারের এই নির্বাচন (উপজেলা পরিষদ) অনুষ্ঠিত হতে যাচ্ছে।
এবার মোট চার ধাপে ৪৮০টি উপজেলা পরিষদে ভোট হওয়ার কথা। ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ৮ মে প্রথম ধাপে ১৫০টি উপজেলা পরিষদে ভোট হবে। এ নির্বাচন উপলক্ষে প্রার্থীরা তৎপর হয়ে উঠেছেন।
আতাউর রহমান আতা ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন।এছাড়াও বিভিন্ন নেতাকর্মীরা ভার্চুয়াল  পোস্টারে সামাজিক যোগাযোগমাধ্যমে চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান আতার পক্ষ্যে প্রচার প্রচারণা করে যাচ্ছেন।
এতে আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আতাউর রহমান আতা ব্যাপক সুনাম কুড়াচ্ছেন, ভোটারদের সাথে মতবিনিময়কালে সাধারণ জনগণের মাঝে করোনা কালীন সময়ে আতাউর রহমান আতা তার ভূমিকা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন।
আতা তার বিগত চেয়ারম্যান থাকাকালীন মেয়াদে ব্যক্তিগতভাবে ও সরকারিভাবে মানুষের পাশে দাড়িয়ে প্রমাণ করতে সক্ষম হয়েছেন যে, আতাউর রহমান আতা একজন সফল উপজেলা পরিষদ চেয়ারম্যান। তাই জনগণের দাবি বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হিসেবে দেখতে চান আতাউর রহমান আতা কে।
কিছুমহল বেশকিছু ষড়যন্ত্রের মাধ্যমে আতার ভাবমূর্তি নষ্ট করতে উঠে পড়ে লাগলেও,নানান ঘাত প্রতিঘাত পেড়িয়ে মানুষের মাঝে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিতি লাভ করেছেন আতাউর রহমান আতা। আতাউর রহমান আতা গণকন্ঠ কে বলেন,আমি দীর্ঘদিন রাজনীতি করতে
এসেছি মানবসেবার নিয়্যাত করে,বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর-৩আসনের সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ এর দিকনির্দেশনায় আমি আমি মানবসেবা চালিয়ে যাচ্ছি,জানিনা কতটুকো করতে পেড়েছি,  তবে দীর্ঘ একযুগ সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছি।
যেহেতু সদর উপজেলা জনগণের কল্যাণে কিভাবে কাজ করতে হবে সেটা আমার জানা আছে। আমি যেহেতু উপজেলা চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি, তাই আমার জানা আছে জনগণের বরাদ্দ কীভাবে জনগণের হাতে পৌঁছাতে হয়।
জনগণের প্রাপ্য অধিকার আদায় করে বিগত সময় যেভাবে পৌঁছে দিয়েছি উপজেলা লর জনগণের ন্যায্য অধিকার।তেমনিভাবে আরো ব্যাপকহারে কাজ করে কুষ্টিয়া সদর উপজেলাটি মডেল উপজেলা হিসেবে প্রেজেন্ট করতে চাই। তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করবে এটাই আমার বিশ্বাস।
নির্বাচিত হতে পারলে কুষ্টিয়া সদর উপজেলা একটি স্মার্ট উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার পূর্ণাঙ্গ প্রচেষ্টা অব্যাহত ছিলো এখনো আছে এবং আগামীতেও থাকবে,ইনশাআল্লাহ।
আতাউর রহমান আতা আরও বলেন,আমি উপজেলার জনসাধারণের খেদমত করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে ভিশন একচল্লিশ বাস্তবায়ন করার উদ্দেশ্যে একজন তৃণমূল কর্মী হয়ে উপজেলা নির্বাচনে পূণরায় চেয়ারম্যান প্রার্থী হয়েছি।‘
আমি সাধারণ মানুষের প্রার্থী হয়েছি।মসজিদের ইমাম থেকে শুরু করে সর্বস্তরের সাধারণ মানুষ আমার পক্ষে কাজ করছে। আমার বিগত দিনের রাজনৈতিক কর্মকান্ডের উপরে সন্তুষ্ট হয়ে সদর উপজেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠন আমার পক্ষে ঐক্যবদ্ধভাবে প্রচার প্রচারণা করে যাচ্ছে।
উপজেলাবাসী চাইলে এই নির্বাচনে আমি আবারো বরাবরের মতো জয়লাভ করবো ইনশা আল্লাহ। তিনি সকল শ্রেণী পেশার মানুষের সহযোগীতা চান এবং তাদের মাধ্যমে উপজেলাবাসীর কাছে দোয়া ও ভোট কামনা করেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০