সর্বশেষ :

কালীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত


শামীমা মুক্তা, কালীগঞ্জ:
প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২৪ । ৪:৪৭ অপরাহ্ণ
কালীগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

“প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালীগঞ্জে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলার বালীগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন, প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে,

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অর্থায়নে দিনব্যাপী এ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এস.এম. ইমাম রাজী টুলুর সভাপতিত্বে প্রদর্শনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ ইউসুফ হাবীব।

এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত খামারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ,

বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ৬টি ক্যাটাগরিতে ১৮ জন খামারীর মাঝে ৩০ হাজার টাকা প্রদান করা হয়। এতে ১ম স্থান অধিকারী ২ হাজর ৫’শ, ২য় স্থান অধিকারী ১ হাজার ৫’শ এবং ৩য় স্থান অধিকারীকে ১ হাজার টাকা পুরষ্কার প্রদান করা হয়।

এর আগে অতিথিগণ প্রদর্শনীতে অংশ নেয়া বিভিন্ন পশু পাখীর স্টল পরিদর্শন করেন। প্রদর্শনীতে ৩৭টি স্টলে খামারীরা বিভিন্ন উন্নত জাতের ছাগল, ভেঁড়া, গাভী, ষাঁড়, কবুতর, টিয়া পাখি, খরগোশসহ উন্নত প্রজাতির পাখি, উন্নত জাতের ঘাস, গরুর দানাদার খাদ্য, ভেটেরিনারি ঔষধ নিয়ে অংশগ্রহণ করেন।

 

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০