সর্বশেষ :

উদ্বুদ্ধ হীনতায় দায়সারাভাবে চৌদ্দগ্রামে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪’ উদ্বোধন


ইয়াছিন ফারুক,কুমিল্লা:
প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২৪ । ৪:৩৯ অপরাহ্ণ
উদ্বুদ্ধ হীনতায় দায়সারাভাবে চৌদ্দগ্রামে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪’ উদ্বোধন
প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে সারাদেশের মতো কুমিল্লার চৌদ্দগ্রামে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১১টায় চৌদ্দগ্রাম হাইস্কুলের মাঠে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনীর উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ভারপ্রাপ্ত এবিএম বাহার, নির্বাহী অফিসার মো: রহমত উল্লাহ, চৌদ্দগ্রাম সরকারি পাইলট মডেল হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রুপমসেন গুপ্ত, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ইসমাঈল হোসেন।
চৌদ্দগ্রামে ছোট বড় কয়েকশত খামারি থাকলেও সঠিক ব্যবস্থাপনা ও সমন্বয়হীনতার অভাবে উদ্বোধনী অনুষ্ঠানে পর্যন্ত খামারি ও জনগণের উপস্থিতি পরিলক্ষিত হয়নি। এই বিষয়ে কুমিল্লা জেলায় প্রাণিসম্পদের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত ডা: মো ইসমাঈল হোসেনকে মোবাইলে কল দিলে তিনি রিসিভ করেন নি।
অনুষ্ঠানের বিষয় খামার প্রতিষ্ঠায় জনগনকে উদ্বুদ্ধ করার মূল লক্ষ থাকলেও উপস্থিত খামারিদের কয়েক জনের সাথে আলাপ করে জানা যায়, এই অনুষ্ঠানের বিষয়ে প্রাণিসম্পদ কর্মকর্তার অফিস থেকে তেমন কোনো তত্পরতা দেখা যায়নি।
চৌদ্দগ্রামে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ ‘উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠানের সমন্বয়ক ডা: নাহিদকেও মোবাইল ফোনে কল দিলে তিনি রিসিভ না করায় অনুষ্ঠান অব্যবস্থাপনার বিষয়ে কোন বক্তব্য পাওয়া যায়নি। আলোচক বৃন্দের আলোচনা শেষ হতেই ৪ দিনের সেবা সপ্তাহের অনুষ্ঠান তড়িঘড়ি করে ৪ ঘন্টায় সমাপ্তি হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০