দোয়ারাবাজারে এক কিশোরী ধর্ষনের ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উটেছে


তাজিদুল ইসলাম,সুনামগঞ্জ:
প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪ । ১২:৪৫ অপরাহ্ণ
দোয়ারাবাজারে এক কিশোরী ধর্ষনের ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উটেছে
সুনামগ‌ঞ্জের দোয়ারাবাজারে এক কিশোরী ধর্ষনের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগে জেলাজু‌ড়েই ব‌্যাপক তোলপাড় সৃ‌ষ্টি হ‌য়ে‌ছে।
কি‌শোরী নির্যাত‌নের ঘটনার চয় দিন অতিবাহিত হলেও এখ‌নো,
কি‌শোরীর সন্ধান মিলছে না ব‌লে অভিযোগ করেছেন এলাকাবাসী। গত ১১ এপ্রিল রাতে দোয়ারবাজার উপ‌জেলার বাংলাবাজার ইউপির মৌলার পাড় আপনের টিলায় নি‌য়ে পালাত্রু‌মে  কি‌শোরীর উপর অমানবিক নির্যাতনের ঘটনা ঘ‌টে।
স্থানীয় সুত্রে জানা যায় ১০ এপ্রিল সন্ধ্যায় নিজ বাড়ি থেকে রাগ করে বের হয়ে বাঘমাড়া বাজারে চ‌লে যায় ঐ কিশোরী। প‌রে তাকে স্থানীয় সাবেক ইউপি সদস্য কালামের বাড়িতে নিয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে কালাম মেম্বার কিশোরীর ঠিকানা জিজ্ঞেস করলে এ সময়  কিশোরী জানায় তার বাড়ি বাঁশতলা শহীদ মিনার কলোনীতে এলাকায়।
তখন কালাম মেম্বারের পাশের বাড়ির ছেলে আব্দুল কুদ্দুছ ওরফে মটোকে মোবাইল ফোনে মেয়ের বিষয়টি অবগত ক‌রেন।
আব্দুল কুদ্দুছ ঐ কিশোরীর পরিচয় নিশ্চিত করলে পরের দিন ১১ এপ্রিল কিশোরীকে আব্দুল কুদ্দুছের মাধ্যমে তার বাড়িতে পৌছি‌য়ে দেয়ার দায়িত্ব দেন ইউপি সদস্য।
আব্দুল কুদ্দুছ এ কিশোরীকে বাড়ি না পৌছে এলাকার কুখ‌্যাত চোরাকারবা‌রি বখাটে জনৈক জুটনের কাছে নিয়ে যায়। এরপর জুটন মেয়েটাকে  মৌলারপাড়স্ত আপনের টিলার উপরে নি‌য়ে জোরপু্বক ঐ কিশোরীকে সন্ধ্যা থেকে রাতবর পালাত্রু‌মে ধর্ষন ক‌রে জুটন সহ তার দুই সহযোগি।
সেখান থেকে রাত ৩টার দিকে  মেয়েটা পালিয়ে পুনরায় কালাম মেম্বার বাড়িতে অবস্থান নেয়।  এরপর কালাম মেম্বারকে সব কিছু খুলে বলেন কি‌শোরী। তাৎক্ষনিক কালাম মেম্বার স্থানীয় সংবাদ কর্মীদের খবর দিলে কয়েকজন সংবাদ কর্মী সেখানে উপস্থিত হয়ে এ কিশোরীর জবানবন্দী রেকর্ড করেন।
পরে তাদের মাধ‌্যমে দোয়ারবাজার থানায় নিয়ে যান। থানায় যাওয়ার পর আসামিদের সাথে রফা দফা করা হয়। কিশোরীর এক মাতাল চাচাও  থানার ও‌সিকে বায়েষ্ট করে বড় অংকের টাকার বি‌নিময় রফা দফার মাধ‌্যমে ই অ‌লি‌খিত চু‌ক্তি হয়।
পু‌লিশ ঘটনা‌টি ধামাচাপা দি‌য়ে নির্যাতিত কি‌শোরীকে ভয়‌ দে‌খি‌য়ে তার চাচার জিন্মায় দিয়েছে। এরপর থেকে ঐ ধর্ষিতা কি‌শোরীকে আড়াল করে রাখা হয়েছে।
এলাকাাসী ধারনা বড় অংকের টাকার বিনিময়ে বিষয়টি থানায় ধামাচাপা দেয়া হয়েছে। ধর্ষনের মত ঘটনার অভিযোগ পাওয়ার পর তাকে ডাক্তারী পরিক্ষা নিরিক্ষা ছাড়া মা বাবা বিহিন অসহায় কিশোরীকে গুম করে রাখা হয়েছে বলেও অভিযোগ ক‌রেন এলাকার সচেতন মহল।
এব‌্যাপা‌রে ছাতক দোয়ারবাজারের সা‌র্কেল সহকা‌রি পু‌লিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক, জানান,এঘটনার খোজ খবর নি‌য়ে ভিকটিম উদ্ধার ক‌রে আইনানুগত ব‌্যবস্থা নেয়া হ‌বে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০