ত্রিশালে জিলানী হত্যা মামলার  আসামী গ্রেফতার :- ২


আজহারুল ইসলাম,ময়মনসিংহ: 
প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪ । ১১:৩৪ পূর্বাহ্ণ
ত্রিশালে জিলানী হত্যা মামলার  আসামী গ্রেফতার :- ২
জমিজমা নিয়া পূর্ব বিরোধের জের ধরে ত্রিশাল উপজেলার খাগাটি ঈদগাহ বাজার মোড়ে পূর্ব পাশে আব্দুল কাদের জিলানী পৌছামাত্রই পূর্ব পরিকল্পিতভাবে ওৎপেতে থাকা গ্রেপ্তারকৃত আসামীগনসহ অজ্ঞাতনামা আসামীরা,
জিলানীকে পেয়ে গুরুতর আঘাত করে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার  জিলানীকে মৃত ঘোষনা করেন।
নিহত জিলানীর স্ত্রী মোসাম্মৎ সেলিনা আক্তার বাদী হয়ে ত্রিশাল থানায় অভিযোগ দায়ের করলে ত্রিশাল মামলা নং-১২, তারিখ-০৭/০৪/২০২৪ ইং ধারা-১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩০২/১১৪/৫০৬/৩৪ পেনাল কোড রুজু হয়।
মামলাটি রুজু হওয়ারপর ময়মনসিংহ পুলিশ সুপার মামলাটির তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখাকে ন্যাস্ত করেন।
মামলাটি ডিবিতে ন্যাস্ত করার পর ডিবির অফিসার ইনচার্জ ফারুক হোসেন মামলাটি তদন্তের জন্য এসআই (নিঃ) পরিমল চন্দ্র সরকার পিপিএমকে তদন্তের জন্য নির্দেশ করেন।
ডিবির অফিসার ইনচার্জ এর সার্বিক তত্ত্বাবধানে এসআই (নিঃ) পরিমল চন্দ্র সরকার অভিযান পরিচালনা করে (১৫ এপ্রিল) রাতে ত্রিশাল উপজেলার বালিপাড়া বাজার এলাকা থেকে  আসামী- হারুন অর রশিদ (৩৪) ও আনোয়ার হোসেন (২৫) কে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীদ্বয়কে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ (১৬ এপ্রিল)  বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। ঘটনায় জড়িত অপরাপর পলাতক আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০