কাপাসিয়ায় বাস-অটো সংঘর্ষ, নিহত ১


মোঃ রায়হান মাহামুদ, গাজীপুর:
প্রকাশের সময় : এপ্রিল ১৭, ২০২৪ । ৭:৫৮ অপরাহ্ণ
কাপাসিয়ায় বাস-অটো সংঘর্ষ, নিহত ১

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় যাত্রীবাহীবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালক নিহত হয়েছেন।বুধবার কাপাসিয়ার বাইপাস রোডে টোক বাজার এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে কাপাসিয়া ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অটোর গ্রীলের ভেতর আটকে পড়া চালকের লাশ উদ্ধার করেছে।নিহত অটোচালক মো. ফজলুর রহমান (৩৬), কিশোরগঞ্জের ইটনা উপজেলার কৃষ্টপুর গ্রামের ফুল মামুদের ছেলে।

গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, কাপাসিয়ার বাইপাস রোডে টোক বাজার এলাকায় গাজীপুরগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীতগামী সিএনজি চালিত অটোরিকার সংঘর্ষ হয়।

এতে অটোর সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং অটোর গ্রীলের ভেতর আটকা পড়েন চালক। পরে ৯৯৯ নম্বরে খবর পেয়ে কাপাসিয়া ফায়ার স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর মাহফুজুর রহমানের নেতৃত্বে ফায়ার কর্মীরা গিয়ে গ্রীল কেটে চালকের লাশ উদ্ধার করেছে। কাপাসিয়া থানার টোক নয়ন বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই সুজন রঞ্জন তালুকদার কাছে লাশটি হস্তান্তর করা হয়।

এসআই সুজন রঞ্জন তালুকদার জানান, টোকবাজার বাসস্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়ার পথে  গাজীপুরগামী পথের সাথী রাজদুত পরিবহনের সঙ্গে বেপরোয়া গতির কিশোরগঞ্জগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ওই অটোর চালক ঘটনাস্থলেই মারা যান। লাশ পুলিশের হেফাজতে রয়েছে। নিহতের স্বজনদেও খবর জানানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। দুর্ঘটনাকবলিত বাস ও অটো জব্দ করা হয়েছে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০