বনগ্রামে এমপি মতিয়ার রহমান-কে সংবর্ধনা

বনগ্রামে এমপি মতিয়ার রহমান-কে সংবর্ধনা
ফারুক আহমেদ, লালমনিরহাট জেলা প্রতিনিধি
প্রকাশের সময় :

লালমনিরহাট-৩ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা অ্যাড. মতিয়ার রহমান-কে সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল ) ২০২৪ইং সন্ধ্যাকালীন সময়ে লালমনিরহাটের ২নং কুলাঘাট ইউনিয়ন সদরের ১নং ওয়ার্ড আনন্দ বাজারে খেলা,পুরস্কার বিতরণ ও পবিত্র ঈদুল ফিতর উদযাপনে এ সংবর্ধনা দেয়া হয়।

এর আগে সকাল থেকে লালমনিরহাটের ২নং কুলাঘাট ইউনিয়ন সদরের বনগ্রামের তরুণ ও তরুণীদের নিয়ে বাংলার ঐতিহ্যে ধরে রাখতে শুভ নববর্ষে বাংলার নানা রকম খেলা পরিবেশন করে সারা গ্রাম জমিয়ে রাখেন বঙ্গবন্ধু আদর্শ ক্লাব ও মাদক নির্মূল কমিটির নেতৃবৃন্দরা।

বনগ্রাম আদর্শ ক্লাব ও মাদক নির্মূল কমিটির আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য অ্যাড.মতিয়ার রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।

বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের সভাপতি’র সঞ্চালনায় ও ২ নং কুলাঘাট ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগের সদস্য মমিনুল ইসলাম এই সময়ে ফুলগাছের (সাধারণ শিক্ষা ক্যাডার)৪১তম বিসিএস আসাদুল্লাহ আল গালিব-কে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সংসদ সদস্য সহ নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারুন-অর-রশিদ, সভাপতি, কুলাঘাট উচ্চ বিদ্যালয়,মিজানুর রহমান মন্টু, যুগ্ম সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগ শ্রী কামিনী কান্ত জুরেন, সভাপতি, ১নং ওয়ার্ড, আওয়ামীলীগ, কুলাঘাট ইউনিয়ন শাখার আবুল কালাম।