বনগ্রামে এমপি মতিয়ার রহমান-কে সংবর্ধনা


ফারুক আহমেদ, লালমনিরহাট জেলা প্রতিনিধি
প্রকাশের সময় : এপ্রিল ১৬, ২০২৪ । ৫:৪২ অপরাহ্ণ
বনগ্রামে এমপি মতিয়ার রহমান-কে সংবর্ধনা

লালমনিরহাট-৩ (সদর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা অ্যাড. মতিয়ার রহমান-কে সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল ) ২০২৪ইং সন্ধ্যাকালীন সময়ে লালমনিরহাটের ২নং কুলাঘাট ইউনিয়ন সদরের ১নং ওয়ার্ড আনন্দ বাজারে খেলা,পুরস্কার বিতরণ ও পবিত্র ঈদুল ফিতর উদযাপনে এ সংবর্ধনা দেয়া হয়।

এর আগে সকাল থেকে লালমনিরহাটের ২নং কুলাঘাট ইউনিয়ন সদরের বনগ্রামের তরুণ ও তরুণীদের নিয়ে বাংলার ঐতিহ্যে ধরে রাখতে শুভ নববর্ষে বাংলার নানা রকম খেলা পরিবেশন করে সারা গ্রাম জমিয়ে রাখেন বঙ্গবন্ধু আদর্শ ক্লাব ও মাদক নির্মূল কমিটির নেতৃবৃন্দরা।

বনগ্রাম আদর্শ ক্লাব ও মাদক নির্মূল কমিটির আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির এঁর সভাপতিত্বে বক্তব্য রাখেন লালমনিরহাট-৩ আসনের সংসদ সদস্য অ্যাড.মতিয়ার রহমান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব।

বঙ্গবন্ধু আদর্শ ক্লাবের সভাপতি’র সঞ্চালনায় ও ২ নং কুলাঘাট ইউনিয়ন ১নং ওয়ার্ড যুবলীগের সদস্য মমিনুল ইসলাম এই সময়ে ফুলগাছের (সাধারণ শিক্ষা ক্যাডার)৪১তম বিসিএস আসাদুল্লাহ আল গালিব-কে সম্মাননা ক্রেস্ট তুলে দেন সংসদ সদস্য সহ নেতৃবৃন্দরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারুন-অর-রশিদ, সভাপতি, কুলাঘাট উচ্চ বিদ্যালয়,মিজানুর রহমান মন্টু, যুগ্ম সম্পাদক, জেলা স্বেচ্ছাসেবকলীগ শ্রী কামিনী কান্ত জুরেন, সভাপতি, ১নং ওয়ার্ড, আওয়ামীলীগ, কুলাঘাট ইউনিয়ন শাখার আবুল কালাম।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০