সিঙ্গাপুর প্রবাসীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান

সিঙ্গাপুর প্রবাসীদের বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান
শাহাদাত রাসেল চৌধুরী, বিশেষ প্রতিনিধি
প্রকাশের সময় :

বাংলা নববর্ষ উপলক্ষে সিঙ্গাপুরে বসবাসরত এবং সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা বাঙালি প্রবাসীদের বাংলা নববর্ষ উপলক্ষে  শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সিঙ্গাপুরের বিশিষ্ট শিপিং ব্যবসায়ী,  শিক্ষানুরাগী ও মোটিভেশনাল স্পিকার,এম এইচ  গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান ক্যাপ্টেন এ কে এম  গোলাম কিবরিয়া।

এক শুভেচ্ছা বার্তায় ক্যাপ্টেন  গোলাম কিবরিয়া বলেন , বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই এ দিনটি পালন করবে। বাংলা নতুন বছর সবার জন্য বয়ে নিয়ে আসুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধি। আমাদের অতীতের ব্যর্থতা পেছনে ফেলে নতুনকে বুকে ধারণ করে এগিয়ে যেতে হবে সামনের দিকে।

তিনি বলেন, বাংলা নববর্ষ আমাদের জাতীয় জীবনের এক আলোকিত আনন্দময় উৎসব। এই উৎসব সুপ্রাচীন ঐতিহ্যের তরঙ্গায়িত রূপ। পহেলা বৈশাখ থেকেই শুরু হয় নতুন বছরকে বরণ করে নেওয়ার আকুলতা। নতুন বছর মানেই অতীতের সকল ব্যর্থতা, জরাজীর্ণতা পেছনে ফেলে নতুন উদ্দীপনা ও উৎসাহে নতুন গতিশীল কর্মপ্রবাহে সুন্দর, সমৃদ্ধ আগামী নির্মাণ করা। প্রতিটি উৎসবের অন্তঃস্থলে থাকে ধনী-নির্ধন নির্বিশেষে সব মানুষের মিলন, পরোক্ষে একটি জাতির নানা সম্প্রদায়, ধর্ম-গোষ্ঠীকে সংযুক্ত করে নানাভাবে।

নববর্ষের প্রথম দিনে মহান আল্লাহর কাছে দেশের  এবং সারা পৃথিবীতে ছড়িয়ে থাকা সকল বাঙালি প্রবাসীদের  জন্য  সুখ ও শান্তি কামনা করেন এম এইচ গ্লোবাল গ্রুপের চেয়ারম্যান ক্যেপ্টেন গোলাম কিবরিয়া।