মোটরসাইকেলে অটোর ধাক্কা লাগায় অটোচালককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা

মোটরসাইকেলে অটোর ধাক্কা লাগায় অটোচালককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা
আশরাফুল আলম মন্ডল, গাজীপুর জেলা প্রতিনিধি
প্রকাশের সময় :

গাজীপুরে মোটরসাইকেলের সাথে অটোর ধাক্কা লাগায় মাসুদ রানা (৩৫) নামের এক অটো চালককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেছে মোটরসাইকেলের চালক ও তার সঙ্গীরা।

১৩ এপ্রিল (শনিবার) সন্ধ্যা ছয়টার দিকে মহানগরীর কোনাবাড়ী থানার নছের মার্কেট এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। হত্যাকাণ্ডের পরিপ্রেক্ষিতে রাতে আমবাগ এলাকায় শতাধিক অটোরিক্সা চালক রাস্তায় বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভকারীরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

নিহত অটোরিকশা চালক হলেন,ঝিনাইদহ জেলার মহেশপুর থানার আলমপুর এলাকার মৃত আলাল উদ্দিনের ছেলে মাসুদ রানা (৩৫)। মাসুদ রানা আমবাগ বৌবাজার এলাকায় জাকির হোসেনের বাসায় ভাড়া থাকতেন।

পুলিশ ও এলাকাবাসী জানান,মাসুদ রানা নিজ অটোরিকশায় যাত্রী নিয়ে কোনাবাড়ী থেকে নছের মার্কেটের উদ্দেশ্যে রওনা হন।পরে নছের মার্কেট মোড়ের কাছে অজ্ঞাতনামা মোটরসাইকেলের সাথে মাসুদের অটোর ধাক্কা লাগে।এতে ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেলের চালক তার সহযোগী আরো দুইজন মিলে অটোচালককে এলোপাথারি কিল-ঘুসি ও পিটুনি দিয়ে মারাত্মকভাবে আহত করে।পরে স্থানীয় লোকজন অটোরিকশা চালক মাসুদকে উদ্ধার করে কোনাবাড়ী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী সেলিনা আক্তার বলেন, আমার স্বামী মাসুদ রানাকে মোটরসাইকেলে এসে ১০ থেকে ১৫ জন যুবক পিটিয়ে  হত্যা করে। আমি আমার স্বামীর হত্যাকারীদের ফাঁসি দাবি করছি।

কোনাবাড়ী মেট্রো থানার (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন,নিহতের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।