ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংক থেকে ৩ শ্রমিকের লাশ উদ্ধার


ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৪ । ১২:৪১ পূর্বাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংক থেকে ৩ শ্রমিকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নির্মাণাধীন সেপটিক ট্যাংক থেকে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার (১৪ এপ্রিল) দুপুরে নাসিরনগর উপজেলার গুনিয়াউক গুটমা গ্রামে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার কৃষ্ণ নগরের ফজলুল হকের ছেলে আলম মিয়া ও শফিক মিয়া। তবে আরেকজনের নাম জানা যায়নি; তার বাড়িও মাধবপুরে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, গুটমা বাজারের পাশে আহাদ আলী নামে এক ব্যক্তির স্ত্রীর নামে “স্বপ্না মার্কেট” নির্মাণ করা হচ্ছে। তিন মাস ধরে নির্মাণকাজ চলছে। রবিবার দুপুর ১২টার দিকে মার্কেটে কাজ করতে আসেন কয়েকজন শ্রমিক। নির্মাণাধীন মার্কেটের সেপটিক ট্যাংকের কাঠের মাচাল খুলতে ভেতরে প্রবেশ করেন তিনজন শ্রমিক। পরে তাদের কোনো শব্দ না পেয়ে স্থানীয়রা গিয়ে দেখতে পান- সবাই ভেতরে অচেতন অবস্থায় পড়ে আছে।

স্থানীয় বাসিন্দা মো. মালেক মিয়া জানান, সকালে তিনজন সেপটিক ট্যাংকের ভেতর নামেন। সাড়া না পেয়ে গিয়ে দেখা যায় তারা মারা গেছেন।

মার্কেটের মালিক আহাদ আলী জানান, শ্রমিকদের নাম তিনি জানেন না। ঠিকাদার দিয়ে তিনি মার্কেটের নির্মাণকাজ করছেন।

এ বিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হিমাংশু রঞ্জন সিংহ বলেন, সেপটিক ট্যাংকের ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এমন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নাসিরনগর থানার ওসি সোহাগ রানা বলেন, ধারণা করছি গ্যাসের কারণে এমন হয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কি-না তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০