বকশীগঞ্জে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত


মনিরুজ্জামান লিমন, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
প্রকাশের সময় : এপ্রিল ১৫, ২০২৪ । ১২:৫১ পূর্বাহ্ণ
বকশীগঞ্জে নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপিত

জামালপুরের বকশীগঞ্জে মঙ্গল শোভাযাত্রা , পান্তা ভোজন, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে বাংলা নববর্ষ ১৪৩১ সনকে বরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বাঙালির প্রাণের উৎসব পয়লা নববর্ষ উদযাপনের লক্ষ্যে রোববার (১৪ এপ্রিল) সকালে পান্তা ভাতের আয়োজন করা হয়।

এই আয়োজনে স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ, উপজেলা চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার সহ বিভিন্ন স্তরের ব্যক্তিরা অংশগ্রহণ করেন। বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

মঙ্গল শোভাযাত্রায় নেতৃত্ব দেন বকশীগঞ্জ  উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত।

এসময় বকশীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান, বকশীগঞ্জ পৌর মেয়র ফকরুজ্জামান মতিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল মান্নান, উপজেলা কৃষি কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা প্রকৌশলী শামছুল হক, উপজেলা পিআইও মো. মজনুর রহমান, সহকারী প্রোগ্রামার খায়রুল বাশার রাজু, মেরুরচর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, বাট্টাজোড় ইউপি চেয়ারম্যান জুয়েল তালুকদার, বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজন উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদের বিজয় মুক্তমঞ্চে বাঙালি সংস্কৃতি নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০