সর্বশেষ :

৪৫০ পরিবারের মাঝে প্রিয়ভূমি তাড়াইল’র ঈদ সামগ্রী বিতরণ


তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪ । ১২:৪৯ পূর্বাহ্ণ
৪৫০ পরিবারের মাঝে প্রিয়ভূমি তাড়াইল’র ঈদ সামগ্রী বিতরণ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার সাতটি ইউনিয়নে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “প্রিয়ভূমি তাড়াইল” হতদরিদ্র সাড়ে ৪শ’ পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছে।

বুধবার (৯ এপ্রিল) “প্রিয়ভূমি তাড়াইল” এর প্রধান সমন্বয়ক সীমান্ত খোকন ও এ্যাডমিন মাহমুদুল হাসান মাসুম এর পরামর্শক্রমে প্রিয়ভূমি তাড়াইলের স্টিকার সম্বলিত ব্যাগে সাড়ে ৪শ’ পরিবারকে ঈদ রান্নার বিভিন্ন উপকরণ দেওয়া হয়। এই ঈদ সামগ্রী পেয়ে খুশি হতদরিদ্র মানুষেরা।

এসময় উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব (সিএ), করিমগঞ্জ সরকারি কলেজের প্রভাষক জহিরুল ইসলাম জীবন, সাংবাদিক ও উপন্যাসিক ওয়াসিম উদ্দিন সোহাগ, বিশিষ্ট ব্যবসায়ী ওমর ফারুক এবং উপজেলার সাতটি ইউনিয়ন ও গ্রাম প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

করিমগঞ্জ সরকারি কলেজের প্রভাষক জহিরুল ইসলাম জীবন বলেন, প্রতিবছর ঈদে আমরা চেষ্টা করি মানুষদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে। এবারও একই কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। আমাদের সমাজে সুবিধা বঞ্চিত যারা আছে তাদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নেওয়াই আমাদের উদ্দেশ্য।

এসময় সাংবাদিক ও উপন্যাসিক ওয়াসিম উদ্দিন সোহাগ বলেন, সুবিধা বঞ্চিতদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্যই আমাদের “প্রিয়ভূমি তাড়াইলের” এই মহতী উদ্যোগ। আর আমাদের ঈদ সামগ্রী বিতরণ সামাজিক কর্মসূচির একটি অংশ।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০