সর্বশেষ :

তৃণমূল বিএনপি নেত্রী এ্যাড অন্তরা সেলিমা হুদা’র ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়


মুন্সিগঞ্জ সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪ । ৪:৩০ অপরাহ্ণ
তৃণমূল বিএনপি নেত্রী এ্যাড অন্তরা সেলিমা হুদা’র ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়

তৃণমূল বিএনপি নেত্রী  এ্যাড অন্তরা সেলিমা হুদা গতকাল বিকালে শাইন পুকুর নিজ বাড়িতে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন তৃণমূল বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক  মোঃ আক্কাস আলী খান,  সহ সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল মোড়ল,  শ্রীনগর উপজেলা ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু,  কুসুমহাটী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব দোহারী,মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের কার্যকরী সদস্য,মোঃতারিকুল ইসলাম  সহ  দোহার, শ্রীনগর উপজেলার বিভিন্ন ব্যক্তিবর্গ।

শুভেচ্ছা বক্তব্যে এ্যাড. অন্তরা সেলিমা হুদা বলেন, প্রতি বছর ঈদের পরের দিন আমার পিতা বাংলাদেশ সরকারের সাবেক যোগাযোগ মন্ত্রী তৃণমূল বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, মরহুম ব্যারিস্টার নাজমুল হুদা সাহেব আমাদের শাইনপুকুর এই বাড়ীতে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মিলিত হতেন।

তিনি আরো বলেন, আজ আমার বাবা বেঁচে নেই  আমি উনার সন্তান হিসেবে সেই ধারা অব্যাহত রাখার জন্য আপনাদের আমন্ত্রন জানিয়েছি আপনারা আমার আমন্ত্রনে সাড়া দিয়েছেন আমি আপনাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামী দিনেও যেনো আপনাদের সাথে মিলেমিশে থাকতে পারি আপনারা দোয়া করবেন এবং আমার মরহুম পিতা ও আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০