সর্বশেষ :

তাড়াইলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা


তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪ । ৪:৪৫ অপরাহ্ণ
তাড়াইলে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের তাড়াইলে গলায় ফাঁস দিয়ে শিপন মিয়া (২৭) নামে এক যুবক আত্মহত্যা করেছে। শনিবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার রাউতি ইউনিয়নের শিবপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিপন মিয়া ঐ গ্রামের মৃত আবু তাহেরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে পরিবারের সবার অজান্তে নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন শিপন মিয়া। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ মর্গে পাঠায়। এ ঘটনায় সৎ মা শাহানুর বেগম বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

যুবকের মা শাহানুর বেগম জানান, তার সৎ ছেলে শিপন মিয়া প্রায় সময় আত্মহত্যার চেষ্টা করত এবং মানসিকভাবে অসুস্থ ছিল। শনিবার সকালে ফজরের নামাজ আদায় করে তার রুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে ছিল। সকাল ৭ টায় দীর্ঘ সময় ডাকাডাকির পরে সাড়া না পেয়ে দরজা ভেঙে তাকে ঘরের ফায়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে সংবাদ দেওয়া হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ বলেন, শনিবার দুপুরে যুবকের লাশ কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০