সর্বশেষ :

তাড়াইলে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষককে কুপিয়ে গুরুতর জখম করেছে দূর্বৃত্তরা


তাড়াইল (কিশোরগঞ্জ) সংবাদদাতা
প্রকাশের সময় : এপ্রিল ১৩, ২০২৪ । ১:৩৫ পূর্বাহ্ণ
তাড়াইলে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষককে কুপিয়ে গুরুতর জখম করেছে দূর্বৃত্তরা
প্রতীকী ছবি

ঈদুল ফিতরের নামাজ আদায়ের জন্য ঈদগাহে যাওয়ার পথে কিশোরগঞ্জের তাড়াইলে মতিউর রহমান (৬০) নামের এক অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষককে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দূর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকাল ৯ টায় উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দুলদিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। গুরুতর আহত মতিউর রহমান বর্তমানে কিশোরগঞ্জ ২৫০ শয্যা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় আহত মতিউর রহমানের ছেলে হুমায়ুন রশিদ জুয়েল বাদী হয়ে ৪ জনকে আসামি করে বৃহস্পতিবার রাত ৯ টায় তাড়াইল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের মৃত মুনতাজ উদ্দিনের ছেলে জয়নাল মিয়ার সাথে মতিউর রহমানের পূর্ব থেকে জমিজমা নিয়া মামলা মোকদ্দমা রয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় ঈদুল ফিতরের নামাজ আদায়ের জন্য ঈদগাহে যাওয়ার পথে জয়নাল মিয়ার দুই ছেলে বিজয় মিয়া, নিলয় মিয়া ও মৃত আসাদুজ্জামানের ছেলে জামাল উদ্দিন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মতিউর রহমানকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

তাড়াইল থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওসি মনসুর আলী আরিফ বলেন, ঘটনাটি থানায় অবগত করার পর আমি সরজমিন পরিদর্শন করে আসছি। আহত ব্যক্তির ছেলে হুমায়ুন রশিদ জুয়েলের একটি লিখিত অভিযোগ পেয়েছি। সুষ্ঠ তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০