সর্বশেষ :

দোয়ারাবাজারে মদের চালানসহ দুই কারবারি আটক


হুমায়ুন ফরিদ, দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি
প্রকাশের সময় : এপ্রিল ১১, ২০২৪ । ১২:৪৩ পূর্বাহ্ণ
দোয়ারাবাজারে মদের চালানসহ দুই কারবারি আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় তৈরী ১০০ বোতল মদসহ দুই মাদক কারবারিকে আটক করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। আটককৃত মাদক কারবারিরা হলেন উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মির্দারপাড়া গ্রামের মৃত আবুল হাসেমের পুত্র মোঃ মানিক মিয়া (৩৯) ও  কিরণপাড়া গ্রামের মনা মিয়ার পুত্র মোঃ রানা মিয়া (২৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৯ এপ্রিল)  সকাল পৌনে ৬টার দিকে দোয়ারাবাজার থানার এসআই অনুপম দেবনাথ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের মির্দারপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে বাংলাবাজার ইউনিয়নের মির্দারপাড়া গ্রামের মৃত আবুল হাসেমের পুত্র মোঃ মানিক মিয়া ও কিরণপাড়া গ্রামের মনা মিয়ার পুত্র  মোঃ রানা মিয়ার হেফাজত হইতে ৭ (সাত) বোতল  এসি ব্ল্যাক মদ, ৪৬ (ছেচল্লিশ) বোতল ম্যাগডুয়েলস মদ ও ৪৭ (সাতচল্লিশ) বোতল অফিসার চয়েস মদসহ সর্ব মোট ১০০ (একশত) বোতল ভারতীয় তৈরী আমদানী নিষিদ্ধ মদ উদ্ধার করে  মদ জব্ধ ও  মোঃ মানিক মিয়া এবং মোঃ রানা মিয়াকে আটক করে মামলা দায়ের করা হয়েছে।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে আটককৃত মাদক কারবারিরদের  বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামিকে সুনামগঞ্জ আদালত প্রেরণ করা হয়েছে। মাদকের বিরোদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০