সর্বশেষ :

রাজকুমার’ শাকিবকে শুভকামনা ‘প্রিয়তমা’ ইধিকার


অনলাইন ডেস্ক
প্রকাশের সময় : এপ্রিল ৯, ২০২৪ । ৫:২৮ অপরাহ্ণ
রাজকুমার’ শাকিবকে শুভকামনা ‘প্রিয়তমা’ ইধিকার

কলকাতার সিরিয়ালে অভিনয় করে টুকটাক পরিচিতি পেয়েছিলেন ইধিকা পাল। সেই ইধিকা যেন এক ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করে রাতারাতি জনপ্রিয়তার চূড়ায় পৌঁছে যান। শাকিবের বিপরীতে অভিনয় করে জুটি হিসেবে বাংলা ভাষাভাষি মানুষের মনে জায়গা করে নেন।

শোনা যাচ্ছে, শাকিবের সঙ্গে আরেকটি ছবিতে দেখা যেতে পারে কলকাতার ইধিকাকে। তার আগেই শাকিব খান অভিনীত ‘রাজকুমার’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। তবে শাকিবের এই ছবিতে ইধিকা অভিনয় না করলেও শুভকামনা জানাতে ভোলেননি। একই সঙ্গে ভিনদেশি ইধিকাকে ‘প্রিয়তমা’ হিসেবে গ্রহণ করার জন্য কৃতজ্ঞতা পোষণও করলেন তিনি।

ইধিকার কথায়, ‘আমি আপনাদের সকলের প্রিয়তমা হিসেবে ছবি মুক্তির ঠিক আগে, রাজকুমার ছবির সমস্ত টিম, প্রযোজক আরশাদ আদনান, পরিচালক হিমেল আশরাফ ভাই ও অবশ্যই বাংলাদেশের সকলের হৃদয়ের রাজকুমার শাকিব খানকে জানাই অসংখ্য অভিনন্দন ও শুভ কামনা।

তর্ক বিতর্ক, ভালো এবং আরো ভালোর মাঝের ব্যবধানটুকু সরিয়ে নিলে যা মানুষকে প্রতিদিন বাঁচিয়ে রাখে, সেটা প্রত্যাশা; প্রত্যাশা এক অমলিন অনুভূতি, সেই অনুভূতির ওপর ভিত্তি করেই এই ছবির জয়জয়কার চলুক; সকলের মনের কাছাকাছি থাক রাজকুমার।’

এদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ইধিকা বলেন, ‘আপনাদের প্রিয়তমা হয়ে আমি এই প্রত্যাশাই রাখলাম। ভিনদেশি ইধিকাকে প্রিয়তমা করে তুলে যে ভালোবাসা আপামর বাংলাদেশ আমায় দিয়েছে তা আমার চিরকালের সম্পদ,

তার পেছনে যে মানুষ গুলোর অবদান সব থেকে বেশি, সেই সুপারস্টার শাকিব খান, আরশাদ আদনান এবং হিমেল আশরফ ভাই-এর প্রতি আমি চিরকৃতজ্ঞ। সকলকে বলছি, হলে গিয়ে রাজকুমার দেখুন। সকলকে পবিত্র ঈদের আগাম শুভেচ্ছা, শুভ হোক।’

এদিকে, এবারের ঈদেও হল বুকিংয়ে দাপট দেখাচ্ছে ‘রাজকুমার’। সূত্রমতে, ১৫টির মতো প্রেক্ষাগৃহ বাদে প্রায় সব সিনেমা হলে চলবে শাকিব খানের সিনেমা। তাছাড়া একইসঙ্গে ‘রাজকুমার’ দেশের বাইরেও মুক্তি পাবে বলে জানান সিনেমাটির প্রযোজক আরশাদ আদনান।

 

সুত্রঃ দৈ/যু

পুরোনো সংখ্যা

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০